×

বিনোদন

‘অন্তঃসত্ত্বা’ সামান্থা এ কী চমক দেখালেন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৬ পিএম

‘অন্তঃসত্ত্বা’ সামান্থা এ কী চমক দেখালেন!

সামান্থা রুথ প্রভু

‘অন্তঃসত্ত্বা’ সামান্থা এ কী চমক দেখালেন!

হরি হ্যারিস পরিচালিত ‘যশোদা’ সিনেমার ট্রেইলার গত শুক্রবার প্রকাশ হয়েছে। দক্ষিণ ভারতী এ ছবির ট্রেইলারে চমক দেখিয়েছেন সামান্থা রুথ প্রভু। তিনি এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন।

‘যশোদা’ মূলত একটি কল্পবিজ্ঞানধর্মী থ্রিলার মুভি। ট্রেইলার দেখে সামান্থার চরিত্রটিকেও বেশ চমকপ্রদ বলে মনে হয়েছে দর্শকদের। খবর আনন্দবাজার পত্রিকার।

যখন ‘যশোদা’ সিনেমার পোস্টার প্রকাশিত হয়েছিল, তখন এই ছবিতে বড় ধরনের চমক থাকবে, এমন কোনো ইঙ্গিত ছিল না। তবুও জনসাধারণের মধ্যে ‘যশোদা’ সিনেমার পোস্টার নিয়ে নানা জল্পনা শুরু হয়। কিন্তু ট্রেইলার প্রকাশিত হওয়ার পর দর্শকদের একটি বড় অংশ কার্যত বাকরুদ্ধ।

ট্রেইলারে দেখা যাচ্ছে, সামান্থাই সেখানে দর্শকের সবটুকু মনোযোগ কেড়ে নিচ্ছেন। অন্য চরিত্রকে ট্রেইলারটিতে দেখাই যাচ্ছে না। তবুও ট্রেইলার দেখে খুশি দর্শকরা। ট্রেইলারে রহস্য-রোমাঞ্চের যাবতীয় উপাদান রয়েছে।

‘যশোদা’ সিনেমার ট্রেইলারে বড় চমক এটাই যে, ছবিতে সামান্থাকে দেখা যাবে অন্তঃসত্ত্বা অবস্থায়। সামান্থা অভিনীত চরিত্রটিকে কেউ বা কারা অপহরণ করবে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সামান্থা অভিনীত চরিত্রটিকে নানা ঝুঁকিপূর্ণ কাজ করতে দেখা যাবে এই সিনেমায়। আপাতত ছবির মুক্তির অপেক্ষায় আছেন সামান্থার ভক্ত-অনুরাগীরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App