×

খেলা

সেপ্টেম্বরে মাঠে নামছেন না বেনজেমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পিএম

সেপ্টেম্বরে মাঠে নামছেন না বেনজেমা

রিয়াল মাদ্রিদের স্ট্রাইকার করিম বেনজেমা

দুঃসংবাদ রিয়াল মাদ্রিদের জন্য। গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে সেল্টিকের বিপক্ষে ম্যাচে থাই ইনজুরিতে পড়েছেন দলটির স্ট্রাইকার করিম বেনজেমা। তার পুরোপুরি সুস্থ হয়ে উঠতে এ মাসের শেষ পর্যন্ত সময় লাগবে বলে ক্লাব সূত্র নিশ্চিত করেছে।

ইউরোপীয় চ্যাম্পিয়ন্সদের হয়ে ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে ৩০ মিনিটে বেনজেমা ইনজুরি পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন। সে সময় তার পরিবর্তে মাঠে নামানো হয় বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ডকে। বুধবার রিয়ালের এক বিবৃতিতে বলা হয়েছে ইনজুরিতে বেনজেমার ডান থাইয়ের পেশী ক্ষতিগ্রস্থ হয়েছে। খবর বাসসের।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে অবশ্য নিশ্চিত করে জানানো হয়নি কবে নাগাদ মাঠে ফিরতে পারেন ৩৪ বছর বয়সী এই ফ্রেঞ্চম্যান। তবে স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টের সূত্রে জানা গেছে আগামী ২ অক্টোবরের আগে অন্তত বেনজেমার মাঠে নামা হচ্ছেনা। এর মধ্যে লা লিগায় রিয়াল মায়োর্কা ও এ্যাথলেটিকো মাদ্রিদের পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগে আরবি লিপজিগের বিপক্ষে ঘরের মাঠের ম্যাচে বেনজেমাকে পাওয়া যাবে না। এছাড়া অস্ট্রিয়া ও ডেনমার্কের বিপক্ষে ফ্রান্সের উয়েফা নেশন্স কাপের ম্যাচেও অনুপস্থিত থাকবেন বেনজেমা।

গত মৌসুমে রিয়ালের হয়ে সর্বোচ্চ ৪২ গোল করেছিলেন এই ফরাসি তারকা। লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জয়ে রিয়ালের হয়ে বেনজেমা গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App