×

আন্তর্জাতিক

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে সমর্থকদের মারামারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৫ এএম

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে সমর্থকদের মারামারি

ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরে পাকিস্তান-আফগানিস্তান ম্যাচে সমর্থকদের মধ্যে ঘটেছে অপ্রীতিকর ঘটনা। দুই পক্ষের সমর্থকদের মধ্যে বেঁধেছে তুমুল মারামারি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন অন্তত ৩৯১ জন।

বাঁচা-মরার লড়াইয়ে পাকিস্তানকে প্রায় ধরাশায়ী করেই ফেলেছিল আফগানিস্তান। তবে শেষ ওভারে নাসিম শাহর দুই ছক্কায় এক উইকেটের রুদ্ধশ্বাস জয় পায় পাকিস্তান। মাঠে সেদিন তর্কে জড়িয়ে হাতাহাতিতে লিপ্ত হন আফগানিস্তান-পাকিস্তানের দুজন খেলোয়াড়। ফরিদ আহমাদ ও আসিফ আলীকে অবশ্য সে কারণে শাস্তির মুখোমুখি হতে হয়েছে। দুজনের ম্যাচ ফির ২৫ শতাংশ কাটা হয়েছে, তারা দুজনই পেয়েছেন একটি করে ডিমেরিট পয়েন্ট। খবর হিন্দুস্তান টাইমস, এবিপির।

এই ম্যাচকে কেন্দ্র করে উত্তেজনা শুধু মাঠেই সীমাবদ্ধ ছিল না, মাঠের বাইরেও বড় আকারে ছড়িয়েছে। সেদিন শারজাহর গ্যালারিতে উপস্থিত আফগান সমর্থকরা ম্যাচ হেরে চড়াও হন পাকিস্তান সমর্থকদের ওপর। এর পর পাকিস্তানিরাও পাল্টা জবাব দিলে রণক্ষেত্রে রূপ নেয় স্টেডিয়ামের গ্যালারি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বেশ কয়েকটি ভিডিওতে পাকিস্তানের সমর্থকদের দিকে আফগান সমর্থকদের চেয়ার খুলে নিক্ষেপ করতে দেখা যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App