×

জাতীয়

দয়াগঞ্জে ছাত্রদলের ৩ নেতা ছুরিকাহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৫ পিএম

দয়াগঞ্জে ছাত্রদলের ৩ নেতা ছুরিকাহত

হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রদলের আহত একজন নেতা। ছবি: ভোরের কাগজ

দয়াগঞ্জে ছাত্রদলের ৩ নেতা ছুরিকাহত

ছুরিকাহত ছাত্রদলের অপরাপর দুই নেতা। ছবি: ভোরের কাগজ

রাজধানীর দয়াগঞ্জে ছুরিকাঘাতে কদমতলী থানা ছাত্রদলের ৩ নেতা আহত হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের ধারণা দলীয় প্রতিপক্ষের এ কাজ হয়ে থাকতে পারে।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে এ ঘটনা সংঘটিত হয়। আহতরা হলেন- কদমতলী থানা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম (২৫), যুগ্ম আহবায়ক আশিকুর রহমান সুজন (২৬) ও আতিকুর রহমান মুন্না (২৩)।

আহতরা জানিয়েছেন, নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র নেতাদের সাথে শ্যামপুর-কদমতলী ছাত্রদলের একটি যৌথ সভা ছিল। সভা শেষ করে সেখান থেকে নেতাকর্মীরা যার যার বাসায় ফিরছিলেন। একটি রিক্সায় তারা তিনজন শ্যামপুরের বাসায় যাওয়ার পথে দয়াগঞ্জ মোড়ে প্রথমে ছয় থেকে সাতজন যুবক এসে তাদেরকে মারধর শুরু করে। তখন তারা দৌড়ে পালানোর সময় আরও সাত থেকে আটজন এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি আঘাত করতে থাকে তাদেরকে।

[caption id="attachment_367165" align="aligncenter" width="700"] ছুরিকাহত ছাত্রদলের অপরাপর দুই নেতা। ছবি: ভোরের কাগজ[/caption]

পরে আহতের খবর পেয়ে দলীয় নেতাকর্মীরা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। দুর্বৃত্তদের কাউকে তারা চিনতে পারেননি। তবে নিজেদের দলীয় কিছু নেতাদের কাজ এটি, এমনটি ধারণা তাদের।

এদিকে, হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বলেন, তাদের পিঠ, কাঁধ ও হাত সহ শরীরের বিভিন্ন জায়গা ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App