×

জাতীয়

কেএফসির কর্ণধার কর্নেল স্যান্ডার্সের জন্মদিন উদযাপন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ সেপ্টেম্বর ২০২২, ০৮:১৪ পিএম

কেএফসির কর্ণধার কর্নেল স্যান্ডার্সের জন্মদিন উদযাপন

কর্নেল স্যান্ডার্সের জন্মদিনে কেএফসি বাংলাদেশের আয়োজন। ছবি: ভোরের কাগজ

ফ্রাইড চিকেন শুনলেই খাদ্যপ্রেমীদের কল্পনা জগতে কেএফসি নামটি চলে আসে। ব্র্যান্ডটির কর্ণধার কর্নেল হারল্যান্ড স্যান্ডার্সের হাত ধরেই ফ্রাইড চিকেনের যাত্রা শুরু। অনেক বছর পার হয়ে গেলেও কর্নেল স্যান্ডার্সের ১১টি সিক্রেট উপাদানে তৈরী ফ্রাইড চিকেন এখনও ফ্রাইড চিকেন প্রেমীদের পছন্দের শীর্ষে।

গত ৯ সেপ্টেম্বর ছিল কর্নেলের জন্মদিন। এবার কেন্টাকি কিং ১৩২ তম বছরে পদার্পণ করলেন। দিনটিকে স্মরণীয় করে রাখতে, কেএফসি বাংলাদেশ দিনব্যাপী নানান আয়োজন করে।

কর্ণেল স্যান্ডার্স সুবিধাবঞ্চিত শিশুদের আপ্যায়ন করতে পছন্দ করতেন। তারই সূত্র ধরে জন্মদিনের এই সুন্দর আয়োজনে কেএফসি তাদের মিরপুর ১১ স্টোরে আমন্ত্রণ জানায় মজার ইশকুলের সুবিধাবঞ্চিত পথশিশুদের। শিশুদের সাথে নিয়ে কেক কাটেন ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা ও কেএফসি অন্যান্য কর্মকর্তারা।

ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও অমিত দেব থাপা বলেন, কর্নেল স্যান্ডার্স রেস্টুরেন্ট জগতে একটি অনুপ্রেরণার নাম যা ফ্রাইড চিকেনের সাথে ওতোপ্রতোভাবে জড়িত। ইচ্ছা থাকলে উপায় হয় কথাটি তিনি কর্মের মাধ্যমে প্রমাণ করেছেন। আমরা সর্বদা তার মূল্যবোধ অনুসরণ করার চেষ্টা করি এবং ব্যবসায়িক কার্যক্রমে তার যে নীতি ছিল তা সাথে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App