গাইবান্ধা-৫ আসনে নৌকার মাঝি রিপন

আগের সংবাদ

ঢাকার ১৬ স্পটে সমাবেশ করবে বিএনপি

পরের সংবাদ

‘বেলা বোস’র জন্য মামলা খেলেন অঞ্জন দত্ত

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৭:৩০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৭:৩০ অপরাহ্ণ

পশ্চিমবঙ্গের খ্যাতিমান সংগীতশিল্পী, অভিনেতা ও নির্মাতা অঞ্জন দত্তের বিখ্যাত গান বেলা বোস। কালের সীমানা জয় করে গানটি এখনও সবার মুখে মুখে। কিন্তু সেই বেলা বোস ইস্যুতেই এবার আইনি জটিলতায় পড়লেন অঞ্জন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

২০২১ এ নিজের বিখ্যাত এই গানটিকে কেন্দ্র করেই সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অঞ্জন দত্ত। প্রযোজনায় ছিলেন রানা সরকার। পরিকল্পনা অনুযায়ী চিত্রনাট্যের কাজও গুছিয়ে নেন তিনি। কিন্তু কিছুদিন পর প্রযোজক রানা সরকারের সঙ্গে প্রজেক্টটি বাতিল করেন অঞ্জন। সম্প্রতি নতুন আরেক প্রযোজকের সঙ্গে বেলা বোস করছেন বলে গুঞ্জন উঠেছে।

প্রযোজক রানা সরকার

নতুন প্রযোজকের সঙ্গে অঞ্জনের বেলা বোস নির্মাণের খবর শুনেই আদালতের দ্বারস্থ হয়েছেন রানা সরকার। তার অভিযোগ, অঞ্জন দত্ত ও তার ছেলে নীল দত্ত তাকে ঠকিয়েছেন। সেজন্য দুইজনের বিরুদ্ধে ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ মামলা ঠুকেছেন এ প্রযোজক।

রানা সরকার জানান, তার সঙ্গে চূড়ান্ত আলাপ হয়েছিল। এমনকি অঞ্জন অগ্রিম টাকাও নিয়েছিলেন। এরপরই বেঁকে বসেন এবং সিনেমাটি বাতিল করেন তিনি।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) বেলা বোস সিনেমার কাজে স্থগিতাদেশ দিয়েছেন আদালত। এরপর অঞ্জন দত্তের কাছেও পাঠানো হয়েছে নোটিশ। তবে বিষয়টি নিয়ে এখনও তার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়