১২ নভেম্বর শুরু হচ্ছে মেইড ইন বাংলাদেশ উইক

আগের সংবাদ

আইফোন ১৪ কিনলে কেআরওয়াই দেবে আজীবন সার্ভিস ওয়ারেন্টি

পরের সংবাদ

খাটের নিচ থেকে ৭ কোটি টাকা উদ্ধার!

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৪:১৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৪:১৪ অপরাহ্ণ

ভারতের পশ্চিমবঙ্গে গার্ডেনরিচ এলাকায় পরিবহন ব্যবসায়ী নিসার আহমেদ খানের বাড়ি থেকে অন্তত সাত কোটি টাকা উদ্ধার করা হয়েছে। দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) কর্মকর্তরা বিশেষ অভিযান চালিয়ে এসব টাকা উদ্ধার করেন। খবর আনন্দবাজার পত্রিকার।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে আটটা থেকে কলকাতা শহরের চারটি জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছে ইডি। তবে সেই অভিযান শুরুর পর থেকে দুপুর গড়িয়ে গেলেও নিসারের হেফাজতে ঠিক কত টাকা রয়েছে, তা জানা যাচ্ছিল না।

ঘণ্টার পর ঘণ্টা কেটে যাওয়ার পর দুপুরে অবশেষে ইডি জানায়, নিসারের দোতলার বাড়ি থেকে সাত কোটিরও বেশি টাকা পাওয়া গেছে। নিসারের দোতলার বাড়ির একটি ঘরের খাটের তলায় অসংখ্য প্লাস্টিকের থলিতে ভরা ছিল থরে থরে নোটের বান্ডিল। তাতে ৫০০ এবং ২০০০ টাকা নোট রাখা ছিল। শনিবার সকাল থেকেই নিউটাউন, পার্ক স্ট্রিট, মোমিনপুরের বন্দর এলাকাসহ গার্ডেনরিচের শাহি আস্তাবল গলিতে তল্লাশি অভিযান চালান ইডি কর্মকর্তারা। একটি মোবাইল অ্যাপ সংক্রান্ত প্রতারণার মামলার তদন্তের অংশ হিসাবেই এ অভিযান বলে সূত্র মারফৎ জানা গেছে। তবে নিসারের গার্ডেনরিচের বাড়িতে কোটি কোটি টাকা উদ্ধারের পর যাবতীয় অভিযানের কেন্দ্রে চলে আসে শাহি আস্তাবল গলির নিসারের দোতলা বাড়ি।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়