খাটের নিচ থেকে ৭ কোটি টাকা উদ্ধার!

আগের সংবাদ

বছরে ৩০ নারী শিক্ষার্থীকে বৃত্তি দেবে এফবিসিসিআই

পরের সংবাদ

আইফোন ১৪ কিনলে কেআরওয়াই দেবে আজীবন সার্ভিস ওয়ারেন্টি

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ৪:১৯ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২২ , ৪:১৯ অপরাহ্ণ

আইফোন ১৪ সিরিজের ফোন কিনলে আজীবন সার্ভিস ওয়ারেন্টি দেবে কেআরওয়াই ইন্টারন্যাশনাল। এছাড়াও সেখান থেকে পুরোনো মডেলের ফোন পরিবর্তন করে আইফোন ১৪ সিরিজের ফোন কিনতে পারবেন গ্রাহকেরা।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের আইফোন ব্যবহারকারীদের জন্য সুখবর। আগামী ১৬ সেপ্টেম্বর থেকে কেআরওয়াই ইন্টারন্যাশনালে পাওয়া যাবে আইফোন ১৪ সিরিজের ফোন। বাংলাদেশে এই প্রথম আইফোনের ইন্টারন্যাশনাল এক বছরের ওয়ারেন্টি শেষ হওয়ার পরেও থাকছে আজীবন সার্ভিস ওয়ারেন্টি। এছাড়াও ৩৬ মাসের সহজ কিস্তিতে ফোন কিনতে পারবেন কাস্টমাররা।

এ ব্যাপারে কেআরওয়াই ইন্টারন্যাশনালের প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর কামরুল ইসলাম বলেন, আগামী ১৬ তারিখ থেকে যারা কেআরওয়াই ইন্টারন্যাশনাল থেকে আইফোন ১৪ সিরিজের ফোন ক্রয় করবেন তাদের জন্য থাকছে বিশেষ উপহার এবং পুরোনো মডেলের ফোন পরিবর্তন করে নিতে পারবে আইফোন ১৪ সিরিজের ফোন ।

বর্তমানে সারা বাংলাদেশে কেআরওয়াই ইন্টারন্যাশনালের ১ টি বিক্রয় কেন্দ্র আছে। এছাড়াও কেআরওয়াই ইন্টারন্যাশনালের ওয়েবসাইট থেকেও ক্রয় করতে পারবেন ফোনগুলো।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়