×

খেলা

দেম্বেলের প্রশংসায় নেইমারকে স্মরণ জাভির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৯ পিএম

দেম্বেলের প্রশংসায় নেইমারকে স্মরণ জাভির

ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে ভিক্টোরিয়া প্লজেনকে ৫-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। এই ম্যাচে রবার্ট লেভান্ডেভস্কি কেড়েছেন আলো। দারুণ এক হ্যাটট্রিক করেছেন, হয়েছেন চ্যাম্পিয়ন্স লিগের এই সপ্তাহের সেরা খেলোয়াড়ও।

তবে বার্সা কোচ জাভি সংবাদ সম্মেলনে উসমান দেম্বেলের প্রশংসাটাই করলেন বেশি। ফরাসি উইঙ্গার গোল না করলেও করিয়েছেন দুটো গোল। আর প্রতিপক্ষ রক্ষণকে যেভাবে নাচিয়ে ফিরেছেন পুরো ম্যাচে, সেটা নেইমারের কথাই মনে করিয়ে দিয়েছে জাভিকে। খবর ইউরো স্পোর্টসের।

বার্সা কোচ বলেন, সে এখানে আনন্দেই আছে। নিজেকে উপভোগ করছে। সে আমার জন্য, আমার দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একজন। সে পার্থক্য গড়ে দেয়, গোল করে, করায়; সে একটা ছুরির মতো, সে দারুণ ফর্মে আছে।

তিনি আরও বলেন, দেম্বেলে তাকে নেইমারের কথাই মনে করিয়ে দেন বারেবারে। দেম্বেলের আরও উন্নতির জায়গা আছে। তাকে প্রশংসায় ভাসিয়ে দিতে চাই না আমি। তবে ওয়ান-অন-ওয়ান পরিস্থিতিতে সে এখন সেরা সময়ের নেইমারের মানে আছে। তবে তাকে আরও বেশি সাহসী হতে হবে। আরও বেশি গোলমুখে শট নিতে হবে। গোলও করতে হবে।

নেইমারের মতো পায়ের কাজ আছে দেম্বেলের। জাভির চাওয়া, সেগুলোকেই কাজে লাগাবেন তিনি। বললেন, সে দারুণ খেলোয়াড়, তার সে বৈশিষ্ট্য আছে, সেগুলোকে কাজে লাগাতে হবে তাকে। খেলায় পার্থক্য গড়ে দেওয়ার সামর্থ্য আছে তার, সে সেটা করছেও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App