×

সারাদেশ

দুই মোটরসাইকেলের প্রতিযোগিতা, ৩ যুবক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৫২ পিএম

দুই মোটরসাইকেলের প্রতিযোগিতা, ৩ যুবক নিহত

নিহত বাইক চালকদের দেখতে কুষ্টিয়া সদর হাসপাতালে মানুষের উপচে পড়া ভিড় পড়ে যায়। ছবি: ভোরের কাগজ

কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের সামনেই দুটি মোটরসাইকেলের গতির প্রতিযোগিতায় তিন যুবক নিহত হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরও একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- কুষ্টিয়া শহরের মোহিনী মিল এলাকার জুয়েল (২৫) ও কুমাড়গাড়া এলাকার শওকত আলীর ছেলে ফারুক মিস্ত্রী (২৪) ও মনোহর শেখের ছেলে রাহুল (২০)। গুরুতর আহত শহরতলীর চৌড়হাস এলাকার বিপ্লবকে (২০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ৯টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন যুবক কুষ্টিয়ার দিকে আসছিলেন। এ সময় তারা একে অপরের থেকে দ্রুত যাওয়ার প্রতিযোগিতায় লিপ্ত হন। এক পর্যায়ে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল আনসার ক্যাম্পের কাছে দুটি মোটরসাইকেল কার্গোর সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দু’জন এবং হাসপাতালে যাওয়ার পর একজনের মৃত্যু হয়।

জানা যায়, হাইওয়ে পুলিশের ইনচার্জ ইদ্রিস আলী হাইওয়ে টহলে থাকা অবস্থায় ওই তিন জন যুবককে মোটরসাইকেল রেস খেলা অবস্থায় দেখতে পান।

তিনি কেন ওই যুবকদের বাধা দিলেন না, এ বিষয়ে গণমাধ্যম কর্মীরা ওসি ইদ্রিস আলীকে প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান। এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে রাতেই ওই যুবকদের দেখতে কুষ্টিয়া ২শ ৫০ শয্যার হাসপাতাল চত্বরে নারী-পুরুষের উপচে পড়া ভিড় পড়ে যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App