এলিজাবেথের মৃত্যুতে তিনদিনের রাষ্ট্রীয় শোক

আগের সংবাদ

শিল্পকলায় সাংস্কৃতিক জোটের সম্মেলন অনুষ্ঠান উদ্বোধন

পরের সংবাদ

নতুন ছবির ট্রেইলারে নজর কাড়লেন ঐশ্বরিয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০৪ অপরাহ্ণ

মণিরত্নম পরিচালিত ‘পোন্নিয়িন সেলভান’ ছবির ট্রেইলারে নজর কেড়েছেন বলিউড সেন্সেশন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। ভারতের ঐতিহাসিক চোল সাম্রাজ্যের আত্মত্যাগের ঘটনা নিয়ে দুই ভাগে নির্মিত সিনেমাটির প্রথম পর্বে ঐশ্বরিয়াকে দ্বৈত চরিত্রে দেখা যাবে।

রানি নন্দিনীর চরিত্রের সঙ্গে সঙ্গে মন্দাকিনির চরিত্রেও অভিনয় করেছেন এ তারকা। বিগ বাজেটের ‘পোন্নিয়িন সেলভান’ কল্কি কৃষ্ণমূর্তির উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে। এতে রয়েছেন দক্ষিণ ভারতীয় তারকা চাইয়ান বিক্রম, কার্থি, জয়াম রবি, তৃষা কৃষ্ণাম। চাইয়ান বিক্রমকে দেখা যাবে আদিত্য কারিকালানের চরিত্রে। খবর এনডিটিভির।

ভন্তিয়াতেবনের চরিত্রে অভিনয় করছেন কার্থি। অরুণমোজী বর্মণের চরিত্রে দেখা যাবে কার্তিককে। সিনেমাটিতে অভিনয় করেছেন শোভিতা ধুলিপালাও। মণিরত্নমের এ সিনেমা মুক্তি পাবে তামিল, তেলেগু, হিন্দি, মালায়লম, কন্নড় ভাষায়।

মণিরত্নমের সঙ্গে ঐশ্বরিয়ার চতুর্থ সিনেমা এটি। এর আগে মণিরত্নমের ‘ইরুভার’, ‘গুরু’, ‘ও রাবণ’-এ দেখা গেছিল তাকে। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়