×

জাতীয়

পল্লবী থানার এএসআইসহ তিনজন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৬ পিএম

পল্লবী থানার এএসআইসহ তিনজন রিমান্ডে

পল্লবী থানা। ফাইল ছবি

পল্লবী থানার এএসআইসহ তিনজন রিমান্ডে

পকেটে মাদক দিয়ে পথচারীকে ফাঁসানোর চেষ্টা করছেন পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলম। ছবি: ৭১ টিভি

পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেপ্তার পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী এ আদেশ দেন।

রিমান্ডে নেয়া বাকি দুই আসামি হলেন- মো. রুবেল ও মো. সোহেল রানা।

এরআগে, এদিন তিন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন।

[caption id="attachment_366722" align="aligncenter" width="700"] পকেটে মাদক দিয়ে পথচারীকে ফাঁসানোর চেষ্টা করছেন পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলম। ছবি: ৭১ টিভি[/caption]

তবে আসামিপক্ষ থেকে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করে রিমান্ডের জোর দাবি জানানো হয়। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের প্রত্যেককে দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা যায়, আসামি এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তীতে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। পরে এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App