লেভার হ্যাটট্রিক, ভিক্টোরিয়ার জালে গোলবন্যা

আগের সংবাদ

আজমীর শরীফে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

যেভাবে ভিকিকে ভালোবাসায় বাঁধলেন ক্যাটরিনা

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১১:৫৪ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২২ , ১১:৫৬ পূর্বাহ্ণ

বলিউডের সদ্যবিবাহিত দম্পতি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে এতদিন বহু চর্চা হয়েছে। নানাজনের নানা কৌতূহলে পরিপূর্ণতা পেয়েছেন এই দম্পতি। আর তাইতো সম্প্রতি ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানের এক অনাড়ম্বর আড্ডায় ভিকিকে বেঁধে রাখার বেশ কিছু চমকপ্রদ তথ্য ফাঁস করেছেন ক্যাটরিনা।

অনুষ্ঠানে আড্ডার ফাঁকে ক্যাটরিনা বলেন, ভিকি সম্পর্কে বিশেষ কিছুই জানতাম না আমি। তার নাম শুনেছিলাম, কখনও আলাপ হয়নি। কিন্তু যখন দেখা হলো- আমার মন জয় করে নিল। খবর হিন্দুস্তান টাইমসের।

জোয়া আখতারের পার্টিতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পরে জোয়ার কাছেই ভিকিকে নিয়ে আবেগের সবটুকু ভালোবাসা উজাড় করে দিয়েছেন এ অভিনেত্রী। আর ক্যাটরিনার কাছে যেন সবটাই স্বপ্ন। তার কথায়, এটিই আমার ভাগ্য। আমাদের সম্পর্কটা হওয়ারই ছিল। একসময় এত কাকতালীয় ঘটনা ঘটেছে যে পুরো বিষয়টি অবাস্তব মনে হতো।

২০২১ সালের ৯ ডিসেম্বর বিয়ে করেন ভিকি-ক্যাটরিনা। কড়া নিরাপত্তার ঘেরাটোপে সাত পাক ঘুরেছিলেন দুই তারকা। তাদের বিশেষ দিনের সাক্ষী ছিলেন কাছের মানুষরা। বেশ কয়েকজন বলিউড তারকাও আছে সে তালিকায়।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়