×

জাতীয়

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০১:৩৮ পিএম

স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডা বেড়াইদ এলাকার একটি বাসা থেকে লাইলী জাহান সাথী (৩১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনার পর থেকে তার স্বামী আমিনুল ইসলাম পলাতক রয়েছেন।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকাল নয়টার দিকে বড় বেড়াইদ মোড়লপাড়ার একটি বাসা থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) ফাতেমা সিদ্দিকা সোমা বলেন, স্বামী আমিনুল ইসলাম ও তিন মেয়েকে নিয়ে বেড়াইদের বাসায় থাকতেন ওই নারী। স্বামী মোটরসাইকেল রাইড শেয়ার করে জীবিকা নির্বাহ করেন। আর লাইলী একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন। মঙ্গলবার রাতে আমিনুল বাইরে থেকে খাবার খেয়ে বাসা ফেরেন। এটি নিয়ে স্বামী-স্ত্রী মধ্যে ঝগড়া হয়। রাত ১২টা থেকে দেড়টার মধ্যে যেকোন সময় বাসার রান্না ঘরে গ্রীলের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেন লাইলী। সকালে পরিবারের সদস্যরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেন। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানান এই কর্মকর্তা।

সাথীর মামা মো. মুজাহিদ কামরুল বলেন, তাদের বাড়ি সিলেট কোম্পানীগঞ্জ থানার মধ্য রাজনগর গ্রামে। প্রেমের সম্পর্কে আমিনুল ও সাথীর বিয়ে হয়েছিলো। বিয়ের পর তারা সিলেট থেকে ঢাকায় চলে আসেন। তিন মেয়ে হওয়ায় আমিনুল সাথীর সাথে খুব খারাপ ব্যবহার ও মাঝেমধ্যে মারধর করতেন। ছেলে সন্তান না থাকায় সাথীকে এই নির্যাতন করা হতো ও আরেকটা বিয়ে করার কথাও বলতেন। এসব কারণে সাথী গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করতে পারেন বলে তাদের ধারণা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App