×
Icon ব্রেকিং
জয়দেবপুরে যাত্রীবাহী ট্রেনে সঙ্গে মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

জাতীয়

ক্রিকেটার আল আমিনের বিরুদ্ধে আদালতে আরেক মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৭ পিএম

একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরনপোষণ ও সন্তানদের খরচ দাবি করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে ঢাকার নিম্ন আদালতে আরেকটি মামলা দায়ের করেছেন তার স্ত্রী ইসরাত জাহান।

বুধবার (৭ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আল আমিনের স্ত্রী ইসরাত মামলার আবেদন করেন। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে মামলাটি আমলে গ্রহণ করেন। এরপর আল আমিনকে আদালতে হাজির হতে নোটিশ জারি করেন। আগামী ২৭ সেপ্টেম্বর মামলাটির তারিখ ধার্য করেছেন আদালত। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী গৌতম চন্দ্র দাস মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মামলার অভিযোগে বলা হয়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর ইসলামী শরীয়ত মোতাবেক ইসরাত জাহান ও আল আমিন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি পুত্র সন্তান রয়েছে। বড় ছেলে মিরপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ইংরেজী ভার্সনে কেজিতে পড়ালেখা করছে। বেশ কিছুদিন যাবৎ আল আমিন স্ত্রী ও সন্তানদের ভরনপোষণ প্রদান করেন না এবং খোঁজও না নিয়ে এড়িয়ে চলছেন। যোগাযোগও করেন না।

আরও বলা হয়, গত ২৫ আগস্ট রাত সাড়ে ১০ টার দিকে আল আমিন বাসায় এসে স্ত্রীর কাছে যৌতুকের জন্য ২০ লাখ টাকা দাবি করেন। ইসরাত জাহান টাকা দিতে অস্বীকার করলে আল আমিন তাকে এলোপাথারী কিল ঘুষিসহ লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। সংসার করবে না বলে জানায়। ইসরাত জাহান ৯৯৯-এ টেলিফোন করে সাহায্য চাইলে পুলিশ এসে উদ্ধার করে তাকে। সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন ইসরাত জাহান। এ ঘটনায় ১ সেপ্টেম্বর মিরপুর মডেল থানায় মামলাও হয়।

সর্বশেষ গত ৩ সেপ্টেম্বর আল-আমিন তার মায়ের মাধ্যমে জানিয়ে দেন, তিনি ইসরাতের সঙ্গে সংসার করবেন না ও সন্তানদের ভরণপোষণ দেবেন না। প্রয়োজনে বাসা থেকে বের করে স্ত্রীকে তালাক দিবেন। পরকীয়ায় আসক্তের কারণে এ কাজ করেছে এবং একজন নারীর সঙ্গে ছবি ইসরাতের কাছে পাঠায়।

মামলায় বলা হয়, আল আমিন স্ত্রী-সন্তানদের বাসা থেকে বের করে অন্যত্র বিয়ে করবেন বলে জানান। দুই বছর যাবৎ আসামি বাদীর খোঁজখবর নেয় না এবং বাসায় নিয়মিত থাকে না। যার কারণে ইসরাত তার দুই সন্তানসহ বসতবাড়িতে শান্তিপূর্ণভাবে বসবাস করার অধিকারসহ মাসিক ভরনপোষণ দাবি করে মামলাটি দায়ের করলেন। জীবন ধারণের জন্য ৪০ হাজার, দুই সন্তানের ভরনপোষণ ও ইংলিশ মিডিয়ামে লেখাপড়া বাবদ ৬০ হাজার টাকা আল আমিনের কাছে পাওয়ার হকদার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App