×

বিনোদন

এবার কঙ্গনার রোষানলে মহেশ ভাট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৩ পিএম

এবার কঙ্গনার রোষানলে মহেশ ভাট

কঙ্গনা রানাউত

এবার কঙ্গনার রোষানলে মহেশ ভাট

ভালো অভিনেত্রী হলেও কখন, কোথায়, কি বলতে হবে সেটা বোধহয় ভুলেই গেছেন কঙ্গনা রানাউত। বিতর্কও তার পিছু ছাড়ছে না কিছুতেই। তার জ্বালাময়ী মন্তব্য থেকে বলিউড তারকা থেকে শুরু করে নির্মাতা, প্রযোজক- কেউ রেহাই পাচ্ছেন না। এবার কঙ্গনার রোষানলে পড়েছেন প্রযোজক ও পরিচালক মহেশ ভাট। কঙ্গনা তার ইনস্টাগ্রামে শেয়ার করা স্টোরিতে বিদ্রুপের তীর ছুড়েছেন মহেশের দিকে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পুরোনো এক ভিডিও ক্লিপের ছবি শেয়ার করে কঙ্গনা উল্লেখ করেছেন, মহেশ ভাটের আসল নাম মোটেই মহেশ নয়! তার প্রকৃত নাম আসলাম। অন্তত আমাকে সেটা বলা হয়েছিল। সোনি রাজদানকে বিয়ে করার জন্য নাকি তিনি ধর্মান্তরিত হয়েছিলেন। কঙ্গনা আরও লিখেছেন- কী সুন্দর নামটা, তা গোপন রাখার কোনো দরকার ছিল? কঙ্গনার কথায়- ধর্মান্তরিত হওয়ার পর আসল নাম ব্যবহার করা উচিত। অন্য কোনো ধর্মের প্রতিনিধিত্ব করার প্রয়োজন নেই তার।

মহেশ ভাটের প্রযোজনায় নির্মিত 'গ্যাংস্টার' ছবির মাধ্যমেই বলিউডে পা রেখেছিলেন কঙ্গনা। মহেশের ওহ লমহে ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। কিন্তু অতীত ভুলে মহেশকে কটাক্ষ করতেও ছাড়েননি কঙ্গনা। এমনকি শুটিং ফ্লোরে নাকি মহেশের কাছে অপমানিত হওয়ার বিষয়টিও নতুন করে আলোচনায় এনেছেন তিনি। তবে এ নিয়ে মহেশ ভাট মন্তব্য করেননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App