×

সারাদেশ

ঈশ্বরগঞ্জে দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩০ পিএম

ঈশ্বরগঞ্জে দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ

মঙ্গলবার ঈশ্বরগঞ্জে দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিএনপির বিক্ষোভ।

সরকারি বাহিনী দিয়ে হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ শাহ নূরুল কবীর শাহীন।

তিনি বলেন, বর্তমান নিশি রাতের সরকার বিএনপির আন্দোলন ঠেকাতে একের পর এক হামলা মামলা করে চলছে। কিন্তু এই সরকার জানে না হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত জনগনের এই আন্দোলন চলবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের সূর্যের বাজার এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্বালানি, পরিবহন ও দ্রব্য মূল্যবৃদ্ধি এবং দুই নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই কর্মসূচী পালন করে বিএনপি। সমাবেশে ইউনিয়ন বিএনপির সভাপতি ঈসমাঈল হোসেনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা ঝুলন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি কামরুজ্জামান লিটন, উত্তর জেলা বিএনপির সদস্য অ্যাড. শাজাহান কবীর সাজু, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আতিকুর রাজ্জাক ভূইয়া হীরা, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন হলুদ, বিএনপি নেতা মোখলেছুর রহমান, আজিজুল হক বাদল প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App