×
Icon ব্রেকিং
ইরানের ভূখণ্ডে মিসাইল হামলা চালিয়েছে ইসরায়েল, ইরানের বিভন্ন শহরে বিমান চলাচল বন্ধ

খেলা

শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ পিএম

শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারালো বাংলাদেশ। ছবি: সংগৃহীত

সাফ অনূর্ধ্ব-১৭ চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে সহজেই পরাজিত করেছে বাংলাদেশ। সোমবার (৫ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৫-১ গোলে হারিয়েছে স্বাগতিকদের।

ম্যাচের ১১ মিনিট না যেতেই বাংলাদেশ এগিয়ে যায় ২-০ গোলে। ৬ মিনিটে রুবেলের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ১১ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মুর্শেদ। বাকি সময় একচেটিয়া খেলেও গোলের দেখা পাচ্ছিল না বাংলাদেশের কিশোররা।

শুরুর ঝড়ে দুই গোল আদায়ের পরই মনে হয়েছিল বড় ব্যবধানের জয় নিয়েই টুর্নামেন্ট শুরু করবে বাংলাদেশ। কিন্তু শ্রীলঙ্কার সীমানায় একের পর এক আক্রমণ তৈরি করেও জয়ের ব্যবধান ৪-১ এর বেশি করতে পারেনি পল স্মলির শিষ্যরা। কখনো স্বাগতিকদের গোলরক্ষক, কখনো পোস্ট এবং ক্রসবার বাংলাদেশের সামনে বাধা হয়ে দাঁড়িয়েছে।

৭৬ মিনিটে বাংলাদেশ ঠিকই তৃতীয় গোল আদায় করে নেয়। মুর্শেদ নিজের দ্বিতীয় গোলটি করেন ডান দিক থেকে আসা ক্রস থেকে। তবে পরের মিনিটেই ধারার বিপরীতে গোল করে ব্যবধান কমিয়েছে শ্রীলঙ্কা। যদিও ৭৯ মিনিটে সিরাজুলের গোলে ব্যবধান ৪-১ করে বাংলাদেশ। ইনজুরি সময়ে নাজিম গোল করলে ব্যবধান ৫-১ করে বাংলাদেশ।

এদিকে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভারত ৩-০ গোলে হারিয়েছে ভুটানকে। বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে বুধবার, মালদ্বীপের বিপক্ষে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App