×

বিনোদন

রাজের বাসায় যেসব কাজ করেন শুভশ্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৮ এএম

রাজের বাসায় যেসব কাজ করেন শুভশ্রী

রাজ-শুভশ্রী

রাজের বাসায় যেসব কাজ করেন শুভশ্রী

রাজ-শুভশ্রী

টলিউডের সবচেয়ে ভালোবাসা পাওয়া জুটির মধ্যে নাম আসে রাজ চক্রবর্তী আর শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না এই দুই তারকা। বিয়ের এতগুলো বছর পেরোলেও ভালোবাসায় কোনও খামতি নেই। যদিও এখন দুজনেই ব্যস্ত কাজ আর একমাত্র ছেলে ইউভানকে নিয়ে।

সম্প্রতি সোশ্যালে দিদি নম্বর ১-এর একটা ক্লিপিংস ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিয়ের পর প্রথমবার এসেছেন রচনার শো-তে। আর সেখানেই প্রশ্নের উত্তরে বলেন, বাড়িতে তাকে কোনো কাজ করতে দেয় না। বিশেষ করে শাশুড়ি মানে রাজের মা চান তার বউমা রানী হয়ে থাকুক। সকালে ঘুম থেকে ওঠার পর প্রথম কফিটা নিয়েও হাজির থাকেন রাজ। খবর হিন্দুস্তান টাইমসের।

শুভশ্রী বলেন, রান্না করতে ভালোবাসেন তিনি। বিয়ের আগে ভাবতেন রান্নার দক্ষতা পরে আরও বাড়বে। কিন্তু এখন না করে করে এমন হয়েছে যে আর রান্নাঘরে যেতে ইচ্ছেই করে না।

সঙ্গে রচনাকে শুভশ্রী বলেন, সবাই বলে বিয়ের আগেই ঠিক আছে, একদম বিয়েটিয়ের কথা বলিস না। এমনকী আমার মাও বলত, একদম বিয়ের কথা ভাববি না এখন। কিন্তু আমি সবাইকে বলব যারা তৈরি তারা বিয়ে অবশ্যই করুন। দারুণ অভিজ্ঞতা।

২০১৮ সালের ৩ মে বিয়ে করেন রাজ-শুভশ্রী। সেই সময় মিমি-রাজ-শুভশ্রীর সম্পর্ক নিয়ে চারদিকে বেশ জলঘোলা চলছিল। কিছুটা হঠাৎ করেই বসেছিল বিয়ের আসর, বাওয়ালির রাজবাড়িতে। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন ‘রাজশ্রী’ জুটি দেয় সন্তান আসার খবর। ২০২০ সালের সেপ্টেম্বরেই জন্ম হয় ইউভানের। চলতি মাসেই রাজ-শুভশ্রীর এই খুদের বয়স হবে দুই বছর। মা-বাবার মতোই সামাজিক যোগাযোগ মাধ্যমের চোখ সবসময় টেনে রাখে সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App