×

সারাদেশ

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৬ পিএম

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলা

রাজশাহীতে সংবাদ সংগ্রহের সময় এটিএন নিউজের প্রতিবেদক বুলবুল হাবিবের ওপর হামলার ঘটনা ঘটেছে। ছবি: ভোরের কাগজ

রাজশাহীতে সংবাদ সংগ্রহের সময় এটিএন নিউজের প্রতিবেদক বুলবুল হাবিব ও ক্যামেরাপার্সন রুবেল ইসলামের ওপর হামলার ঘটনা ঘটেছে। আজ সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে নগরের আমবাগান এলাকায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের অফিসে এ হামলার ঘটনা ঘটে।

বিএমডিএর সিসি ক্যামেরায় দেখা যায়, বুলবুল হাবিব ও রুবেল নতুন সময়ে ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা অফিসে আসছেন কি না, সে সম্পর্কে সংবাদ সংগ্রহ করছিলেন। এসময় প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আব্দুর রশীদ তাদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন। এর কিছুক্ষণ পর বুলবুল হাবিব লাইভ এর প্রস্তুতি নেয়ার সময় আব্দুর রশীদের নির্দেশে জাহিদের নেতৃত্বে কর্মচারীরা তার ওপর হামলা করে।

এতে গুরুতর আহত হন ক্যামেরাপার্সন রুবেল ইসলাম ও বুলবুল হাবীব। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ডে ভর্তি করে। চিকিৎসকরা জানিয়েছে, রুবেলের কানের পর্দা ফেটে গেছে। কানের ভেতর রক্তক্ষরণ হচ্ছে।

হামলার শিকার বুলবুল হাবিব জানান, সরকারি নির্দেশনা মোতাবেক সকাল ৮টায় অফিস শুরু হবার কথা। সেই নির্দেশনা কতটুকু কার্যকর হয়েছে সেটির খোঁজ-খবর নিতে সকালে তারা বিএমডিএ-তে সকালে যান। সকাল ৮টা ২০ মিনিটের দিকে বিএমডিএ’র নির্বাহী পরিচালক (ইডি) আব্দুর রশিদ অফিসে প্রবেশ করেন। এর পরপরই তিনি সাংবাদিকদের ওপর চড়াও হন। বিনা অনুমতিতে কেন প্রবেশ করেছে এবং কেন ছবি তুলছে এই নিয়ে উত্তেজিত হয়ে উঠেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App