×

বিনোদন

‘নটি বিনোদিনী’ ছবি তৈরির ঘোষণা, অভিনয়ে রুক্মিণী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৮ এএম

‘নটি বিনোদিনী’ ছবি তৈরির ঘোষণা, অভিনয়ে রুক্মিণী
‘নটি বিনোদিনী’ ছবি তৈরির ঘোষণা, অভিনয়ে রুক্মিণী

দেব-রুক্মিণী

একদিকে ছবির প্রচার, অন্যদিকে নতুন ছবির পরিকল্পনা। সঙ্গে আবার জনসাধারণের দায়িত্ব। এক কথায় ব্যস্ততা তুঙ্গে। তিনি দীপক অধিকারী ওরফে দেব। আপাতত দুর্গাপূজায় মুক্তি পেতে চলা ছবি ‘কাছের মানুষ’ এর প্রচার নিয়ে ব্যস্ত নায়ক। নতুন ছবির প্রচারের ফাঁকেই নাকি নতুন খবর নিয়ে আসতে চলেছেন অভিনেতা। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারসের প্রযোজনায় সোমবার দুপুর ১১টায় আসতে চলেছে নতুন চমক। এ কথা নিজেই টুইটারে ঘোষণা করেছেন দেব। কিন্তু কী সেই খবর? এই প্রশ্নই এখন চারদিকে ঘুরছে, ফিরছে।

টলিপাড়ায় গুঞ্জন উঠেছে, পরিচালক রামকমল মুখোপাধ্যায় দেবের সঙ্গে হাত মিলিয়েছেন। পরিচালক যে রুক্মিণী মৈত্রকে নিয়ে আগামী ছবির পরিকল্পনার আভাস আগেই পাওয়া গেছিল। বিনোদিনীর জীবন নিয়ে নতুন ছবি ‘নটী বিনোদিনী’ তৈরির পরিকল্পনা করছেন রামকমল। গুঞ্জন রটে, এই ছবির জন্য আলাদা করে অভিনয় শিখছিলেন রুক্মিণী। সেই ‘নটী বিনোদিনী’ ছবির ঘোষণাই নাকি করতে চলেছেন দেব। খবর আনন্দবাজার পত্রিকার।

সূত্র জানায়, অ্যাসর্টেড মোশন পিকচার্স-এর সঙ্গে যৌথ প্রযোজনায় ‘নটী বিনোদিনী’র জীবনকে পর্দায় নিয়ে আসতে চলেছেন অভিনেতা। এর আগে ছবির প্রযোজক অরিত্র দাস বলেছিলেন, ২০১৯ সালে ছবি তৈরির ঘোষণা দিয়েছিলেন রামকমল। করোনা মহামারির জন্য তা বন্ধ হয়ে যায়। বড় বাজেট, বড় সেটের পিরিয়ড ড্রামা। খুঁটিনাটি প্রচুর বিষয় থাকবে। তাই মহামারি নিয়ন্ত্রণে আসার অপেক্ষায় ছিলেন পরিচালক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App