×

খেলা

মুশফিকের আবেদন নেয়নি বিসিবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৭ পিএম

এশিয়া কাপ টি-টোয়েন্টিতে ব্যর্থতার গ্লানি নিয়ে দেশে ফেরার একদিনের মধ্যেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর গ্রহণের সিদ্ধান্ত জানিয়েছেন মুশফিকুর রহিম।

রবিবার (৪ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে এক পোস্টে এ সিদ্ধান্তের কথা ঘোষণা করেন তিনি। কিন্তু এসবের মধ্যেও বাংলাদেশ ক্রিকেট দল (বিসিবি) জানিয়েছে, মুশফিকের অবসর গ্রহণের আবেদন এখনও গৃহীত হয়নি। জাতীয় ক্রিকেটে তার অবদানের কথা স্মরণে রেখে বিষয়টি নিয়ে শিগগিরই আলোচনায় বসবেন তারা।

এ প্রসঙ্গে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, মুশফিক আমাদের জানিয়েছে, আন্তর্জাতিক টি-টোয়েন্টি ফরমেট থেকে অবসর নিয়েছেন তিনি। শুধু টেস্ট আর ওয়ানডে খেলে যাবেন তিনি। সে বলেছে যে, এই দুই ফরমেটে সে ফোকাস করতে চায়, তাই টি-টোয়েন্টি থেকে সরে দাঁড়াচ্ছে। এটা আমাদেরকে সে জানিয়েছে এখন। আমি বোর্ড প্রেসিডেন্টের (নাজমুল হাসান পাপন) সঙ্গে কথা বলেছি। এই মুহূর্তে সিদ্ধান্ত হয়নি। এটা (অবসরের সিদ্ধান্ত) গ্রহণ করব কিনা সেটা নিয়ে আলোচনা করতে হবে। বোর্ড প্রেসিডেন্টের সঙ্গে আলোচনার পর চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাবো আমরা। যদিও সিদ্ধান্ত এখনও গৃহীত হয়নি, তবুও বলছি, বিশ্বকাপে মুশফিকের জন্য আমরা শূন্যতা অনুভব করব। বিশ্বকাপের জন্য আমরা খেলোয়াড়দের একটা সেটআপ ঠিক করেছি, তাদেরই একজন হলেন মুশফিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App