×

সারাদেশ

চাটমোহরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম

চাটমোহরে বিএনপির প্রতিবাদ সমাবেশ

শনিবার পাবনার চাটমোহরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ। ছবি: ভোরের কাগজ।

জ্বালানি তেল, গ্যাস, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বিভিন্ন এলাকায় বিএনপির নেতাকর্মীর ওপরে হামলার প্রতিবাদে চাটমোহর উপজেলা ও পৌর বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের আয়োজনে পাবনার চাটমোহরে বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় চাটমোহর পৌর সদরের বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলামের বাড়িতে গিয়ে শেষ হয়। সেখানেই তারা সমাবেশ করেন।

চাটমোহর উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি কেএম আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে এবং চাটমোহর পৌর বিএনপির আহ্বায়ক আসাদুজ্জামান আরশেদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাবনা জেলা বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব।

এ সময় আরও বক্তব্য রাখেন পাবনা জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.মাসুদ খন্দকার, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সামাদ খাঁন মন্টু, আনিসুল হক বাবু, আবু ওবায়দা শেখ তুহীন, নূরমোহাম্মদ মাসুম বগা, সাবেক সদস্য সচিব সিদ্দিকুর রহমান সিদ্দিক, চাটমোহর উপজেলা বিএনপির সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ ইসলাম হীরা ও পৌর বিএনপির সদস্য সচিব নূরুল করিম আরোজ খাঁন।

বক্তারা জ্বালানি তেল, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সমালোচনা করেন এবং দেশের বিভিন্ন স্থানে বিএনপির নেতা কর্মীদের ওপরে হামলার তীব্র নিন্দা জানান। তারা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত যে কোনো কর্মসূচী সফল করতে নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। জনগণের দুঃখ কষ্ট দূর করতে নিজেদেরকে আন্দোলনে নামতে হবে উল্লেখ করে আগামীর ডাকে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে অংশ গ্রহণের আহ্বান জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App