×

জাতীয়

যুবলীগ নেতার হাতের কব্জি কেটে দিল দুর্বৃত্তরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২২, ০৯:২০ এএম

যুবলীগ নেতার হাতের কব্জি কেটে দিল দুর্বৃত্তরা

গোপীবাগে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত যুবলীগ নেতা আলমগীর হোসেন। ছবি: সংগৃহীত

রাজধানীর ওয়ারী গোপীবাগে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আলমগীর হোসেন (৪৮) নামে এক যুবলীগ নেতার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। তিনি ৩৯ নং ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহ সভাপতি।

শনিবার (৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে গোপীবাগ বাজার সংলগ্ন রাস্তায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত ওই নেতাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। ওয়ারীর আর. কে মিশন রোডে থাকেন তিনি।

আহত আলমগীর হোসেন বলেন, এশার নামাজ পড়ার জন্য তিনি বাসা থেকে বের হয়ে পায়ে হেঁটে গোগীবাগ পাচানি পুকুর জামে মসজিদে যাচ্ছিলেন। পথে বাজারের বিপরীত পাশের রাস্তায় অন্ধকারের মধ্যে বসে থাকা দুই যুবক তাকে দেখেই ধারালো অস্ত্রো দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। বাম হাত দিয়ে সেই আঘাত ফেরাতে গেলে তার হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে যায়। এর পরপরই তারা সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ভাগিনা মো. হাবিব বলেন, রাত সোয়া আটটার দিকে খবর পেয়ে আলমগীর হোসেনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার সরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার বাম হাতের উপর দিয়ে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া ডান পায়ের হাঁটুতেও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। কারা তাকে এভাবে আঘাত করেছে তা জানাতে পারেনি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া বলেন, আলমগীরকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

আহত আলমগীর হোসেনের শ্যালক মো. রাজন বলেন, আলমগীর দীর্ঘদিন গোপীবাগ বাজারের খাজনা তুলতেন। গত রোজার মধ্যে ইতালি প্রবাসী নাসির উদ্দিন বাজার নিয়ন্ত্রণে নেন। সেই নাসিরের ক্যাডার মাইকেল, রসিদ, রহি, রানা, নিজাম, রিপন বর্তমানে বাজার নিয়ন্ত্রণ করে। আজকের ঘটনা নাসিরের হুকুমে হয়েছে। তার লোকজনই অন্ধকারে আগে থেকে ওত পেতে ছিল। অন্ধকার দেখে কাউকে চিনতে পারেননি। তবে পাশেই সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে তাদেরকে চিহ্নিত করা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App