সেলফিতে আপনার ব্যক্তিত্ব

আগের সংবাদ

এবার টসে হেরে ব্যাটিংয়ে ভারত

পরের সংবাদ

মেয়েদের পোশাকে ৩ যুবক

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ৭:৩৮ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ৭:৪০ অপরাহ্ণ

নিজস্বতাকেই প্রকাশ করছেন সবাই। নিজের পছন্দের পোশাকে স্টাইলিং করছেন। পোশাকের যে কোনও জেন্ডার হয় না, তাতেই বিশ্বাস করছেন অনেক ইনফ্লুয়েন্সার। এরকম উদাহরণই পাওয়া গেল আবার! মেয়েদের পোশাক- পরে রাস্তায় হাঁটলেন তিন যুবক। তাদের সাজ দেখে মাথা ঘুরে গেল সবার!

পোশাকের কোনও জেন্ডার হয় না। এই বার্তাই বার বার দেওয়ার চেষ্টা করছেন একাধিক ফ্যাশন ইনফ্লুয়েন্সর। অর্থাৎ, আপনি পুরুষ বা নারী হন, তার পরিচয় দেবে না আপনার পোশাক! আপনার মনের ইচ্ছে মতো একটি পোশাক আপনি পরতে পারেন। আর তাতে কোনও সমস্যা নেই। আপনি পুরুষ হলেও তথাকথিত মহিলাদের জামা পরতে পারেন। আবার মহিলা হলেও প্যান্ট শার্ট পরতে পারেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এরকমই এক ভিডিও! যা দেখে আপনি চমকে পর্যন্ত যেতে পারেন। দেখা গেল, একটি ভিডিওতে তিনজন পুরুষ রাস্তা দিয়ে হেঁটে আসছেন। আর প্রত্যেকেই পরে আছেন তথাকথিত মহিলাদের পোশাক। এই ভিডিও টুইটারে ফেসবুকে অনেকেই শেয়ার করেছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। এই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনজন পুরুষ হেঁটে এগিয়ে আসছেন। তাঁরা দুজন পরেছেন ড্রেস ও একজন একটি জাম্পস্যুট পরেছেন। প্রত্যেকের চলনেই রয়েছে ‘মেয়েলি ছোঁয়া’।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়