×

জাতীয়

গাড়ি থেকে জিএম কাদেরের মোবাইলফোন ছিনতাই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ পিএম

রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মুহাম্মদ (জিএম) কাদেরের মোবাইল ফোন নিয়ে পালিয়েছে এক ছিনতাইকারী।

বুধবার (৩১ আগস্ট) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। শনিবার ৩ সেপ্টেম্বর রাতে বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

আসলাম উদ্দিন বলেন, জিএম কাদেরের মোবাইল ছিনতাইয়ের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এখন পর্যন্ত ছিনতাই হওয়া মোবাইল উদ্ধার করা যায়নি। তার মোবাইলটি উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

জিএম কাদের জানান, ওইদিন রাত ১১টার দিকে ব্যক্তিগত গাড়িতে করে বাসায় ফিরছিলেন তিনি। এসময় গাড়ির এসি কাজ না করায় জানালার গ্লাস খুলে রাখেন। এরমধ্যে হাতে থাকা মোবাইলটি এক যুবক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। গাড়িচালক ছিনতাইকারীর পিছু নিলেও ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ছিনতাইকারীকে আটক করা হলেও মোবাইল ফোন উদ্ধার করা যায়নি।

গত বছরের ৩০ মে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাই হয়। ছিনতাইকারী মন্ত্রীর গাড়ির খোলা জানালা দিয়ে তার হাত থেকে ফোনটি নিয়ে উধাও হয়। প্রায় দেড় মাস পর পরিকল্পনামন্ত্রীর মোবাইলটি উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App