×

বিনোদন

তবে কি সৌরভের বায়োপিকে দীপিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪০ পিএম

তবে কি সৌরভের বায়োপিকে দীপিকা

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করলেন ‘মেগা ব্লকবাস্টার’ এর পোস্টার। ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীও করলেন শেয়ার একই পোস্টার।

দীপিকা ক্যাপশনে লিখলেন, ‘সারপ্রাইজ আর সৌরভ লিখলেন, ‘খুব মজা করে শ্যুট করেছি। দ্য নিউ মেগা ব্লকবাস্টার খুব জলদি মুক্তি পাচ্ছে।’ এই একই ধরনের ঘোষণা করেছেন দক্ষিণের রশ্মিকা মন্দনা। তিনি ক্যাপশনে লিখেছেন ‘ফান স্টাফ’। কপিল শর্মা, ক্রিকেটার রোহিত শর্মাও একই রকমের জিনিস শেয়ার করেছেন। আর তারপর থেকেই সবার মাথায় ঘুরছে, ঘটনা কি?

খেলা, অভিনয়, কমেডি দেখে চোখ কপালে উঠেছে সকলের। সঙ্গে বেশ উত্তেজনাও সোশ্যাল মিডিয়ায়। যে যার মতো করে অনুমান করছেন। কেউ বলছেন, এটা একটা টক শো। তো কারও মতে কোনও বড় প্রোজেক্টের বিজ্ঞাপন। তো কারও মতে, কোনও বিগ বাজেটের সিনেমা!

ক্রিকেট ছাড়ার পর একাধিক বিষয়ে নিজের হাত পাকিয়েছেন সৌরভ। বিজ্ঞাপনে কাজ করছেন, দাদাগিরির সঞ্চালনায় তিনি তো সুপাহিট, ম্য়াচে ধারাভাষ্য করেছেন। ক্রিকেটের প্রশাসনিক কাজেও নিজেকে দক্ষ প্রমাণ করেছেন। তবে কি এবার অভিনয়ে পা রাখার পালা! আর এটা যদি সত্যি হয়, তবে দাদার ভক্তদের কাছে এটা হতে চলেছে বড় ধামাকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App