×

জাতীয়

গ্রেপ্তার হতে পারেন ক্রিকেটার আল আমিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৮ পিএম

গ্রেপ্তার হতে পারেন ক্রিকেটার আল আমিন

ক্রিকেটার আল আমিন হোসেন। ফাইল ছবি।

যৌতুকের জন্য স্ত্রীকে নির্যাতন, মারধর ও বাচ্চাসহ বের করে দেয়ার অভিযোগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ২১ সেপ্টেম্বর ধার্য করেছেন আদালত।

শুক্রবার (২ সেপ্টেম্বর) মামলার এজাহার আদালতে আসে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মামলার এজাহার গ্রহণ করেন। এরপর আদালত মিরপুর মডেল থানার উপপরিদর্শক (নিরস্ত্র) মো. সোহেল রানাকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২১ সেপ্টেম্বর দিন ধার্য করেন। আদালতে মিরপুর মডেল থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক শেখ রাকিবুল ইসলাম এ তথ্য জানান।

এরআগে, গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) ক্রিকেটার আল আমিনের স্ত্রী ইসরাত জাহান মিরপুর মডেল থানায় যৌতুকের জন্য মারধরের লিখিত অভিযোগ করেন। এর ভিত্তিতে আজ শুক্রবার অভিযোগটি মামলা আকারে নথিভুক্ত করে মিরপুর মডেল থানা।

পুলিশ সূত্রে জানা গেছে, মামলার পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর মডেল থানা পুলিশ। মামলার তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য আল আমিন হোসেনকে থানায় ডাকা হতে পারে অথবা তাকে গ্রেপ্তার করতে পারে পুলিশ। এছাড়া গক বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়েরের পর গণমাধ্যমের মুখোমুখি হয়ে ইসরাত জাহান বলেছিলেন, সে (আল আমিন) অন্য মেয়ে নিয়ে থাকে। ২৫ আগস্ট আমাকে মারধর করেছে। তাই থানায় অভিযোগ দায়ের করেছি। তবে আপস করে সংসার করতে চান বলে জানান ইসরাত জাহান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App