×

জাতীয়

ইভিএমে ভোট সুষ্ঠু হবে: ইসি হাবিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪২ পিএম

ইভিএমে ভোট সুষ্ঠু হবে: ইসি হাবিব

নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান। ছবি: সংগৃহীত

ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোট সুষ্ঠু হবে, এতে কোনো সন্দেহ নেই। যারা প্রশ্ন তুলছেন তারা না বুঝেই প্রশ্ন তুলছেন বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার (ইসি) ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

শুক্রবার (২ সেপ্টেম্বর) যশোরের চৌগাছা পৌরসভা কার্যালয়ে হালনাগাদ ভোটার তালিকার ছবি তোলা কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এ কথা বলেন।

ইসি আহসান হাবিব বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সব দলের অংশগ্রহণে ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে। এর জন্য যা যা করা দরকার নির্বাচন কমিশন করবে। ভোটকেন্দ্রে সিসিটিভি রাখা, বিএনসিসি, গার্লস্ গাইড রাখা ছাড়াও সাংবাদিকদের নির্বিঘ্নে প্রবেশের ব্যবস্থা করা হয়েছে। এ ছাড়া দেশি বিদেশি পর্যবেক্ষকরা ভোটকেন্দ্র পরিদর্শন ও পর্যবেক্ষণ করবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হুমায়ুন কবির, চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা, যশোর জেলা নির্বাচন কর্মকর্তা আনিছুর রহমান, চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা নির্বাচন কর্মকর্তা সেলিম রেজা, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App