×

খেলা

ইন্ডিয়া ক্যাপিটালস'র হয়ে খেলবেন মাশরাফী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৬ পিএম

ইন্ডিয়া ক্যাপিটালস'র হয়ে খেলবেন মাশরাফী

ফাইল ছবি

সাবেক ক্রিকেটারদের টুর্নামেন্ট লিজেন্ডস লিগ ক্রিকেটে (এলএলসি) দল পেয়েছেন মাশরাফী। লিগ শুরুর আগে ড্রাফট থেকে বিভিন্ন দেশের ক্রিকেটারকে দলে ভেড়ানোর সুযোগ পায় ফ্র্যাঞ্চাইজিগুলো। প্লেয়ার্স ড্রাফট থেকে শুক্রবার (০১ সেপ্টেম্বর) তাকে দলে নেয় ইন্ডিয়া ক্যাপিটালস।

ভারতের সাবেক ওপেনার গৌতম গম্ভীর ইন্ডিয়া ক্যাপিটালসে মাশরাফীদের নেতৃত্ব দেবেন। মাশরাফি ছাড়াও তার নেতৃত্বে খেলবেন মিচেল জনসন, রবি বোপারা, প্রভীন তাম্বে, দীনেশ রামদিন, আসগর আফগান, লিয়াম প্ল্যাংকেট, রজত ভাটিয়া ও হ্যামিলন্টন মাসাকাদজার মতো তারকা ক্রিকেটাররা।

ইন্ডিয়া ক্যাপিটালস ছাড়াও টুর্নামেন্টের দ্বিতীয় আসরে অংশ নেবে মানিপাল টাইগার্স, গুজরাট জায়ান্টস ও বিলওয়ারা কিংস। এবারের আসর অনুষ্ঠিত হবে ভারতের মাটিতে। কলকাতা, লক্ষ্ণৌ, দিল্লি, যোধপুর, কোটাক এবং রাজকোটে অনুষ্ঠিত হবে এ আসরের ম্যাচগুলো। আগামী ২০ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে এবারের আসরটি। আট অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে লিগটির পর্দা নামবে।

চলতি বছর জানুয়ারিতে তিন দল নিয়ে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় সাবেক ক্রিকেটারদের এই টি-টোয়েন্টি লিগ। যেখানে এশিয়া লায়ন্সের হয়ে খেলার অভিজ্ঞতা হয়েছে মোহাম্মদ রফিকের। সে আসরে তিন ম্যাচে দুই উইকেট শিকার আর ২৫ রান করেছিলেন তিনি। স্কোয়াডে থাকলেও মাঠে নামা হয়নি বিসিবি নির্বাচক ও জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনের। দ্বিতীয় আসরে নিশ্চয়ই আরেক সাবেক অধিনায়ক মাশরাফীর মাঠে নামার অপেক্ষায় থাকবেন ভক্তরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App