×

সারাদেশ

জুয়া খেলা নিয়ে বিরোধ, বন্ধুকে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২২, ১০:১৪ পিএম

জুয়া খেলা নিয়ে বিরোধ, বন্ধুকে পিটিয়ে হত্যা

নিহত রিফাত মিয়া। ফাইল ছবি।

জামালপুরের সরিষাবাড়ীতে মোবাইলে জুয়া খেলাকে কেন্দ্র করে রিফাত মিয়া (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে তারই বন্ধু।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রিফাত সরিষাবাড়ী পৌরসভার বলারদিয়ার গ্রামের মানসিক প্রতিবন্ধী আশরাফ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বলারদিয়ার গ্রামের সুলতান মাহমুদের ছেলে রাহাত মিয়া (২০) ও নিহত রিফাত পাশাপাশি বাড়িতে বাস করতো। সেই সুবাদে তারা দুইজন বন্ধু ছিলো। বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যায় বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় বসে মোবাইলে জুয়া খেলে। একপর্যায়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হলে হাতাহাতি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করে রাহাত রাতে রিফাতের বাড়ি গিয়ে তাকে মারপিট করে। পরে পরিবারের লোকজন তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দিলেও সকালে তার অবস্থার অবনতি হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করলে পথিমধ্যে রিফাতের মৃত্যু হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর ঘাতক পালিয়ে যাওয়ায় এখনো আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App