×

সারাদেশ

জাহালম পেলেন ৫ লাখ টাকার চেক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৫ পিএম

জাহালম পেলেন ৫ লাখ টাকার চেক

জাহালম। ফাইল ছবি

দুদকের অর্থ আত্মসাতের মামলায় বিনা অপরাধে তিন বছর কারাভোগ করা পাটকলের শ্রমিক জাহালমের কাছে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেছে ব্র্যাক ব্যাংক।

আজ বৃহস্পতিবার ব্র্যাক ব্যাংকের পক্ষে আইনজীবী মো. আসাদুজ্জামান এই চেক জাহালমের কাছে হস্তান্তর করেন। তিনি নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

জাহালমের বড় ভাই শাহানূর বলেন, চেক হস্তান্তরের বিষয়ে তিনি আইনজীবীর কাছ থেকে খবর পান। তিনি জাহালমকে সঙ্গে নিয়ে সুপ্রিম কোর্ট চত্বরে যান। পরে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে আইনজীবী জাহালমের কাছে পাঁচ লাখ টাকার চেক হস্তান্তর করেন।

চেক পাওয়ার পর জাহালম বলেন, ‘আদালতের কাছ থেকে আমি ন্যায়বিচার পেয়েছি। সুপ্রিম কোর্টের আপিল বিভাগের চেম্বার আদালতের নির্দেশনা মেনে ব্র্যাক ব্যাংক আমাকে ৫ লাখ টাকার চেক হস্তান্তর করেছে।’

গত ২৯ আগস্ট আপিল বিভাগের চেম্বার আদালত জাহালমকে সাত দিনের মধ্যে পাঁচ লাখ টাকা দিতে ব্র্যাক ব্যাংককে নির্দেশ দেন। সেদিন চেম্বার আদালত জাহালমকে সাত দিনের মধ্যে পাঁচ লাখ টাকা দেওয়ার শর্তে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের রায় স্থগিত করেন। আদেশে আদালত বলেছিলেন, এই সময়ের মধ্যে অর্থ পরিশোধ না করা হলে স্থগিতাদেশ প্রত্যাহার হয়ে যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App