×

সারাদেশ

ছাতক পরিদর্শনে বিভাগীয় কমিশনার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২২, ১১:০৪ এএম

ছাতক পরিদর্শনে বিভাগীয় কমিশনার

সিলেট বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন সুনামগঞ্জের ছাতক উপজেলা পরিষদ পরিদর্শনকালে উপজেলা প্রশাসনিক সকল কর্মকর্তাগণের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী দ্রবমূল্যের দাম নিয়ন্ত্রণের জন্য কাজ করে যাচ্ছেন, বিদ্যুৎ সমস্যা প্রায় নিরসন হয়ে গেছে।

ছাতকে আগুনে পুড়ে যাওয়া জায়গাগুলোতে ভূমি জরিপসহ ছাতকে রোপওয়েকে পর্যটন শিল্পে পরিণত করতে চেষ্টা করবেন।

তিনি সবার উদ্দেশে আরো বলেন, সাধারণ মানুষ যাতে উপজেলায় এসে বিব্রত কিংবা হয়রানির শিকার না হয় এবং সরকারের জনকল্যাণমুখী কাজের জন্য জনগণকে সচেতন করতে হবে।

বৃহস্পতিবার সকালে ছাতক উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ছাতক উপজেলার নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো: জাহাঙ্গীর হোসেন।

এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কর্মকর্তা (ভূমি) ইসলাম উদ্দিন, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব সনজিত কুমার চন্দ, উপজেলা প্রকৌশলী এলজিইডি আফছর আহমদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুলিন চন্দ্র রায়, ছাতক প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ সহ আরো অনেকেই।

এদিকে বিভাগীয় কমিশনার ছাতক পৌরসভা ও লার্ফাজ সহ ছাতকের বন্যায় ক্ষতিগ্রস্ত স্থানসমূহ পরিদর্শন করে সুনামগঞ্জ সার্কিট হাউসে, সুনামগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত এবং ডিসি অফিস পরিদর্শন করবেন বলে জানা যায়।

শুরুতেই ছাতক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অতিথিবৃন্দকে বরণ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App