×

জাতীয়

স্বাস্থ্যসেবা ধ্বংস করেছে বিএনপি-জামায়াত: স্বাস্থ্যমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৭:৩৫ পিএম

স্বাস্থ্যসেবা ধ্বংস করেছে বিএনপি-জামায়াত: স্বাস্থ্যমন্ত্রী

কুমিল্লার চান্দিনায় একটি ক্লিনিক উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: ভোরের কাগজ

বিএনপি-জামায়াত দেশের স্বাস্থ্যসেবা ধ্বংস করে দিয়েছিল বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে কুমিল্লার চান্দিনায় নূরননেসা-মামিনুল কমিউনিটি ক্লিনিক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের আমলে একটি মেডিকেল কলেজ হাসপাতালও প্রতিষ্ঠা করতে পারেনি, একজন ডাক্তারও নিয়োগ দিতে পারেনি বরং মানুষের চিকিৎসার প্রথম ধাপ কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দিয়েছিল তারা।

দেশের জ্বালানি তেল ও দ্রব্যমূল্য সম্পর্কে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আন্তর্জাতিকভাবে সব দ্রব্যমূল্য তিনগুণ বেড়েছে। আমাদের যাতে শ্রীলঙ্কার মতো পরিস্থিতিতে পড়তে না হয় এজন্য আগাম ব্যবস্থা নিশ্চিত করতে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে।

আগামী জাতীয় নির্বাচনের জন্য নৌকায় ভোট চেয়ে মন্ত্রী বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ চালিয়ে যাচ্ছেন। যারা আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল আজ তারাই নিশ্চিহ্ন হওয়ার পথে।

চান্দিনা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব ড. মু. আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য অধিদপ্তরের মহাব্যবস্থাপক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. ফাতেমা রহমান, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মীর মোবারক হোসাইন, মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ সেলিম প্রধান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App