×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে বিরোধ, প্রবাসীকে হত্যাচেষ্টা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৪:০৩ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে বিরোধ, প্রবাসীকে হত্যাচেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ায় সংঘর্ষে গুরুতর আহত দুবাই প্রবাসী আবু জাহের মিয়া। ছবি: ভোরের কাগজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামে জায়গা নিয়ে দুই পরিবারের বিরোধে অন্তত ৯ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া যায়। সংঘর্ষে গুরুতর আহত আবু জাহের মিয়া, আমীর হোসেন, আলামিন, মাহামুদা আক্তার, রত্না বেগমকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি দুবাই প্রবাসী আবু জাহের মিয়া বলেন, গত কিছুদিন আগে ছুটি পেয়ে আমি দেশে আসি। মঙ্গলবার দুপুরের দিকে বাড়িতে গাছ লাগিয়ে বেড়া দিতে গেলে প্রতিবেশী করিম, মতিন, জাকির, হান্নান, সূজনসহ ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল লাঠিসোটা নিয়ে আমার উপর আতর্কিত হামলা চালিয়ে আমাকে রক্তাক্ত করে। এসময় আমার পরিবারের লোকজন এগিয়ে আসলে তারা তাদেরকেও মারধর করে জখম করে। মারধরে আমার বৃদ্ধ বাবা, ছোট ভাই, ভাইয়ের গর্ভবতী স্ত্রী ও ভাতিজি গুরুতর জখম হয়।

তিনি আরো বলেন, এর আগেও তারা আমাদেরকে মেরে ফেলার হুমকি দিলে আমরা আদালতে ৭ ধারায় মামলা করি। তারা আদালতে মুচলেকা দেয়। তিনি এই বর্বরোচিত হামলার বিচার চান।

তবে প্রতিপক্ষের লোকজন তাদের বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেন।

আখাউড়া থানার পরিদর্শক (ওসি) মো. আসাদুল ইসলাম বলেন, বিবাদের কথা শুনেছি। অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App