×

সারাদেশ

টেকনাফে ছেলের গুলিতে পিতা আহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৭:৩২ পিএম

টেকনাফে ছেলের গুলিতে পিতা আহত

আহত মোহাম্মদ ইউনুস

কক্সবাজারের টেকনাফে ঝগড়া থামাতে গিয়ে ছেলে আব্দুল আমিনের গুলিতে আহত হয়েছেন মোহাম্মদ ইউনুস (৫০) নামে এক ব্যক্তি। সে স্থানীয় হোসেন আহমেদের ছেলে।

বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

জানা যায়, টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের নাজির পাড়া গ্রামের এনামুল হক ওরফে এনাম মেম্বার ও তার চাচাত ভাই ফরিদের ছেলে আবুল ফয়েজের বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। সেই ঝগড়া চলাকালে এনাম মেম্বারের ভাগ্নে আব্দুল আমিন এসে ঝগড়াঝাটিতে লিপ্ত হয়।

এ সময় ঝগড়া থামাতে এগিয়ে আসে তার পিতা মোহাম্মদ ইউনুস। এক পর্যায়ে ছেলে আব্দুল আমিন আবুল ফয়েজ ওরফে ফুরিংগাকে লক্ষ্য করে গুলি করতে গেলে সেই গুলি লাগে তার পিতার বাম হাতে। গুলিবিদ্ধ ইউনুসকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার সাখাওয়াত হোসেন মিথু জানান, বেলা ২ টার সময় গুলিবিদ্ধ হয়ে আহত ইউনুস নামের একজনকে হাসপাতালে আনা হয়। তার বাম হাতের কনুই এ গুলি ঢুকে বের হয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য আহত ওই ব্যক্তিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, টেকনাফের নাজির পাড়ায় ছেলের গুলিতে পিতা গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে এমন সংবাদ পাওয়ার পর অস্ত্রধারী সন্ত্রাসীদের আটক ও অবৈধ অস্ত্র উদ্ধারে পুলিশি তৎপরতা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App