×

সারাদেশ

ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ০৭:৪৮ পিএম

ঝালকাঠিতে কিশোরীকে ধর্ষণ, গ্রেফতার ৪

ধর্ষণ মামলায় গ্রেফতার চার আসামি। ছবি: সংগৃহীত

ঝালকাঠির নলছিটিতে ১৬ বছরের কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩১ আগস্ট) বিকেলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আদালতের পরিদর্শক হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন- মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন, শাহিদা বেগম ও আছমা বেগম।

পুলিশ জানায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামের লিটন হাওলাদারের স্ত্রী শাহিদা বেগম ঢাকার কেরানীগঞ্জ চৌধুরীপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকেন। তাদের পাশের বাসায় বসবাস করতো এক কিশোরী। প্রতিবেশী হওয়ায় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে।

শাহিদার সঙ্গে ওই কিশোরী সোমবার নলছিটির দপদপিয়া ইউনিয়নে তাদের গ্রামের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন বিকেলে শাহিদার বাসায় পোনামাছ ব্যবসায়ী মোজাম্মেল সিকদার রাঙ্গা, আরিফ হোসেন ও রাসেল হাওলাদার কিশোরীকে ধর্ষণ করে। আছমা বেগম নামের অপর এক নারীও এতে সহযোগিতা করেন। সংঘবদ্ধ ধর্ষণে কিশোরী গুরুতর অসুস্থ হয়ে পড়লেও তাকে কোনো চিকিৎসা করানো হয়নি। উল্টো এ ঘটনা কাউকে না বলার জন্য চাপ দেওয়া হয়।

মেয়েটি কৌশলে ঘর থেকে বের হয়ে মঙ্গলবার দুপুরে স্থানীয় কয়েকজন বাসিন্দাকে বিষয়টি জানালে তারা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনের নামে মামলা করে মেয়েটি। পুলিশ রাতেই অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। তবে আরেক অভিযুক্ত রাসেল হাওলাদার পলাতক আছেন।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান বলেন, কিশোরীকে চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারদের বুধবার সকালে আদালতে পাঠানো হয়। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App