×

জাতীয়

প্রধানমন্ত্রীর বক্তব্য শিষ্টাচার বহির্ভূত: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ১২:৪৯ পিএম

প্রধানমন্ত্রীর বক্তব্য শিষ্টাচার বহির্ভূত: ফখরুল

বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলে বক্তব্য রাখেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: ভোরের কাগজ

বিএনপির চেয়ারপার্সন চিকিৎসাধীন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৩১ আগস্ট) নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মির্জা ফখরুল। জাতীয়তাবাদী যুবদলের দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্য অনৈতিক, অবৈধ ও রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত। রাজনৈতিক প্রতিহিংসার কারণে খালেদা জিয়াকে কটূক্তি করছে অনির্বাচিত সরকার প্রধান।

ফখরুল ইসলাম আলমগীর আরও বলেন, খালেদা জিয়া তার ন্যূনতম চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন। চিকিৎসকরা বারবার বিদেশে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসার জন্য বললেও সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে কর্ণপাত করছে না। কি দুর্ভাগ্য এই দেশ এবং জাতির যে দেশে অনির্বাচিত একটি সরকারের প্রধানমন্ত্রী ক্ষমতায় বসে আছেন যার ন্যূনতম রাজনৈতিক শিষ্টাচার নেই।

বিএনপির এই মহাসচিব বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে দেশে ন্যায় বিচার ভুলূণ্ঠিত হয়েছে। দেশের সব অর্জনকে ধ্বংস করে ফেলেছে তারা। গুম, খুন করে জিম্মি করে রেখেছে দেশকে। তাই বিএনপির সামনে আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ গড়ে তোলা ছাড়া বিকল্প পথ খোলা নেই।

এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান, দক্ষিণের সভাপতি আব্দুস সালাম, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App