×

বিনোদন

ক্যাটরিনার বোনের সঙ্গে অভিসারে আরিয়ান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২২, ১১:৫২ এএম

ক্যাটরিনার বোনের সঙ্গে অভিসারে আরিয়ান

পার্টিতে ক্যাটরিনার বোনের সঙ্গে অন্তরঙ্গ শাহরুখ পুত্র আরিয়ান খান

ক্যাটরিনার বোনের সঙ্গে অভিসারে আরিয়ান

এনসিবির মাদক মামলার স্মৃতি অতীতে ছুঁড়ে ফেলে আবারো আরিয়ান খানকে পার্টি মুডে দেখা গেছে। এর আগে চলতি বছর জুলাইয়ে এক নাইট ক্লাবে পার্টি করতে দেখা গেছিল শাহরুখ পুত্রকে। এবার আগস্টে ক্যাটরিনা কাইফের বোনের সঙ্গে উল্লাসে মেতে উঠলেন তিনি।

শ্রুতি চৌহান নামের একটি ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে আরিয়ান ও ক্যাটরিনা কাইফের বোন ইজাবেলে কাইফের ছবি পোস্ট করা হয়। আদতে শ্রুতিরই জন্মদিনের পার্টিতে গেছিলেন দুজন। সেখানেই ক্যামেরার সামনে পোজ দেন। আর সেই ছবি ছড়িয়ে পড়তেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। কেউ কেউ আবার আরিয়ানের সঙ্গে ইজাবেলের নৈকট্যের প্রসঙ্গও তুলছেন। অবশ্য আরিয়ান-ইজাবেল এক ফ্রেমে ধরা দেননি। শ্রুতির সঙ্গেই তাদের ছবি রয়েছে। খবর সংবাদ প্রতিদিনের।

গত বছর অক্টোবর মাসে মাদকচক্রে আরিয়ানের নাম জড়িয়েছিল। বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে পার্টি করতে গিয়েই মাদক মামলায় ফাঁসেন আরিয়ান। শাহরুখ পুত্র এবং তার সঙ্গীদের ক্রুজ থেকে আটক করা হয়েছিল। পরে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। প্রায় ২৬ দিন হাজতে থাকতে হয়েছে তাকে। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ। শুটিংয়ের সব কাজ বাতিল করে ছেলের জামিনের জন্য মরিয়া হয়ে ওঠেন তিনি।

শেষে মুম্বাই হাইকোর্ট শাহরুখের জামিন মঞ্জুর করে। চলতি বছরের মে মাসে আরিয়ানকে ক্লিঞ্চিট দেয় এনসিবি। সংস্থাটি জানায়, শাহরুখ পুত্র আরিয়ানের বিরুদ্ধে কোনো ধরনের প্রমাণ পাওয়া যায়নি। এরপরই নিজের পাসপোর্ট ফেরত চেয়ে আদালতের দ্বারস্থ হন আরিয়ান। সেই আবেদন মঞ্জুর হয়। পাসপোর্ট ফেরত পাওয়ার পর বাবা শাহরুখ খানের সঙ্গে লন্ডনে যান। আর সেখানকার নাইট ক্লাবেই সময় কাটাতে গিয়ে ক্যামেরাবন্দি হন এই তারকা পুত্র। তারই কিছুদিন পর দেশে ফেরেন। আর দেশে ফিরেও বেশ পার্টি মুডে রয়েছেন আরিয়ান। নতুন ছবিগুলি দেখে তেমনটাই মনে করছেন নেটিজেনরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App