চলতি বছর কোরিয়া যাচ্ছেন ৪ হাজার কর্মী

আগের সংবাদ

দুর্গম পাহাড়ে আগ্নেয়াস্ত্র তৈরির কারখানার সন্ধান

পরের সংবাদ

সগিরা মোর্শেদ হত্যার সাক্ষ্যগ্রহণ ৮ সেপ্টেম্বর

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২ , ১২:২৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩১, ২০২২ , ১২:৫০ অপরাহ্ণ

রাজধানীর সিদ্ধেশ্বরীতে চাঞ্চল্যকর সগিরা মোর্শেদ হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ পেছানো হয়েছে। সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৮ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।

আজ বুধবার (৩১ আগস্ট) ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক রফিকুল ইসলামের আদালতে মামলাটি সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। কিন্তু সগিরা মোর্শেদের মেয়ে সাদিয়া চৌধুরীর সাক্ষ্য দেয়ার বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করেছেন আসামিপক্ষ। এজন্য আসামিপক্ষ থেকে সময়ের আবেদন করা হয়। আবেদনটি মঞ্জুর করে আদালত আগামী ৮ সেপ্টেম্বর সাক্ষ্যগ্রহণের জন্য পরবর্তী দিন ধার্য করেন।

এ মামলার আসামিরা হলেন- নিহত সগিরা মোর্শেদের ভাসুর ডা. হাসান আলী চৌধুরী, তার স্ত্রী সায়েদাতুল মাহমুদা ওরফে শাহীন, হাসান আলীর শ্যালক আনাস মাহমুদ ওরফে রেজওয়ান ও ভাড়াটে খুনি মারুফ রেজা।

উল্লেখ্য, ১৯৮৯ সালের ২৫ জুলাই সগিরা মোর্শেদ সালাম ভিকারুননিসা নূন স্কুল থেকে মেয়েকে আনতে গেলে সিদ্ধেশ্বরী রোডে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই দিনই রমনা থানায় মামলা করেন তার স্বামী আব্দুস সালাম চৌধুরী।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়