তেলের দাম ৫ টাকা কমানো ঠিক হয়নি

আগের সংবাদ

বিকেলের নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

ধর্ষণ মামলায় কিশোরের ৫ বছর আটকাদেশ

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২ , ২:৪৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩১, ২০২২ , ৩:৩৩ অপরাহ্ণ

রাজধানীর খিলগাঁও থানাধীন এলাকায় ১১ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলায় রায়হান আল আজাদ (১৭) নামে এক কিশোরের ৫ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত। এছাড়া আসামিকে ১০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো ৩ মাসের আটকাদেশ দেয়া হয়।

আজ বুধবার (৩১ আগস্ট) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এ এম জুলফিকার হায়াত এ রায় ঘোষণা দেন। তবে রায় ঘোষণার সময় আসামি পলাতক ছিলেন।

এরআগে, ২০১৮ সালের ৬ ফেব্রুয়ারি ভুক্তভোগীর পিতা আহম্মদ উল্লাহ পাটোয়ারী বাদী হয়ে খিলগাঁও থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে একই বছরের ১২ জুন খিলগাঁও থানার উপ-পরিদর্শক সজীব দে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে উল্লেখ করা হয়, ভুক্তভোগীর সঙ্গে তাদের প্রতিবেশী আসামি রায়হান আল আজাদের ফোনে একমাসের বন্ধুত্ব হয়। এরপর ২০১৮ সালের ৩১ জানুয়ারি রাত ৩টায় ফোনে ভুক্তভোগীকে ফুসলিয়ে ও বিয়ের প্রলোভন দেখিয়ে আসামি আজাদ তার বাসায় ডেকে নেয়। এরপর তাকে ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় আসামিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযুক্ত করা হয়। এছাড়া চার্জশিটে ১১ জনকে সাক্ষী করা হয়।

এমকে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়