×

সারাদেশ

পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২২, ১০:০০ পিএম

পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপ, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

গ্রেপ্তারকৃত আতোয়ার রহমান ও তার স্ত্রী হামিদা বেগম।

লালমনিরহাটের হাতীবান্ধায় পুত্রবধূকে অ্যাসিড নিক্ষেপের অভিযোগে শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে তাদের জেলহাজতে প্রেরণ করে হাতীবান্ধা থানা পুলিশ। এর আগে গত সোমবার ভোরে জামালপুর জেলা পুলিশের সহায়তায় জেলা শহর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

অভিযুক্ত শ্বশুরের নাম আতোয়ার রহমান ও শাশুড়ির নাম হামিদা বেগম। অ্যাসিড নিক্ষেপের শিকার মাহমুদা হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের হামিদুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই কারণে অকারণে মাহমুদাকে নির্যাতন করেন আতোয়ার রহমান ও তার স্ত্রী হামিদা বেগমসহ শ্বশুর বাড়ির লোকজন। গত ১৩ জুলাই সন্ধ্যার পর তারা মাহমুদার গায়ে অ্যাসিড ঢেলে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এ ঘটনায় মাহমুদার বাবা আব্দুল মালেক বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরেই মাহমুদার শ্বশুর-শাশুড়িসহ অন্যান্য আসামিরা গা ঢাকা দেয়।

হাতিবান্ধা থানার উপ-পরিদর্শক (তদন্ত) আঙ্গুর মিয়া বলেন, আমাদের কাছে খবর ছিল আতোয়ার রহমান জামালপুরে রিকশা চালিয়ে স্থায়ীভাবে বসবাস শুরু করেছে। জামালপুর জেলা পুলিশের সহায়তায় জেলা শহরে রিকশা চালানো অবস্থায় আতোয়ার রহমানকে আটক করা হয়। পরে তার বাসায় গিয়ে তার স্ত্রী হামিদা বেগমকেও আটক করা হয়।

হাতিবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোরের কাগজেকে বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App