×

বিনোদন

পরপর চার সিনেমা ফ্লপ, সময়টা খারাপ যাচ্ছে অক্ষয়ের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ আগস্ট ২০২২, ১১:১৩ এএম

বলিউড অভিনেতা অক্ষয়ের পরপর চারটে ফ্লপ। এবার ‘রাম সেতু’ নিয়ে আইনি নোটিশ। অক্ষয় কুমার ও টিম ‘রাম সেতু’কে আইনি নোটিশ ধরালেন বিজেপির প্রাক্তন সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। ছবিতে ‘তথ্য বিকৃত' করা হয়েছে, এমন অভিযোগ এনেছেন বর্ষীয়ান বিজেপি নেতা। সুব্রহ্মণ্যম স্বামী জানিয়েছেন অভিনেতা অক্ষয় কুমার, অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডিজ, নুসরত ভারুচাসহ মোট ৯ জনকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।

রবিবার (২৮ আগস্ট) সুব্রহ্মণ্যম স্বামীর তরফে আইনি নোটিশ পাঠানো হয়েছে ‘রাম সেতু’র কলাকুশলীদের। টুইটারে সুব্রহ্মণ্যম স্বামী জানান, ভুল তথ্য পরিবেশন এবং তথ্য বিকৃত করা হিন্দি ছবির নির্মাতারা স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে।

সেখানে লেখা রয়েছে, 'আমার মক্কেল ২০০৭ সালে রাম সেতুর সংরক্ষণ ও সুরক্ষার জন্য সুপ্রিম কোর্টের সামনে সফলভাবে যুক্তি দিয়েছিলেন এবং সরকারের সেতুসমুদ্রম শিপ চ্যানেল প্রকল্পের বিরোধিতা করেছিলেন। যে প্রকল্পে রাম সেতুকে ভেঙে ফেলার পরিকল্পনা করেছিল, ৩১ অগস্ট ২০০৭, সুপ্রিম কোর্ট রাম সেতু ভেঙে ফেলা বা ক্ষতি করার যে কোনও পরিকল্পনার বিরুদ্ধে স্থগিতাদেশ জারি করে, যা সন্তোষজনক ছিল। যে রায়ের ভিত্তি ছিল, বিশ্বাস এবং উপাসনা ভারতীয়দের সাংবিধানিক বাধ্যতামূলক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App