ঢাবিতে হয়রানি বন্ধের দাবিতে শিক্ষার্থীর অবস্থান কর্মসূচি

আগের সংবাদ

নিত্যপণ্যের দাম নির্ধারণ করে দেবে সরকার, বেশি নিলেই ব্যবস্থা

পরের সংবাদ

৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২ , ৩:২৫ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩০, ২০২২ , ৩:৩৯ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে সত্তর বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় জড়িত আসামি মো. কবির হোসেনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব-১১।

মঙ্গলবার (৩০ আগস্ট) বেলা ১১টায় সিপিসি-৩ এর র‌্যাব কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের অবহিত করা হয়। এর আগে ধর্ষক কবির হোসেনকে চট্টগ্রামের হালিশহর এলাকার নয়াবাজার থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ এর একদল সদস্য।

গ্রেপ্তারকৃত কবির লক্ষ্মীপুর সদর উপজেলার মধ্য চররমনী মোহন গ্রামের আবু সাঈদ মাঝির ছেলে।

র‌্যাব-১১ এর সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার মাহমুদ হাসান সাংবাদিকদের জানান, গত ২৬ আগস্ট শুক্রবার দিবাগত রাতে মধ্য চররমনী মোহন গ্রামের ৭০ বছরের ওই বৃদ্ধা প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এসময় আগে থেকে ওতপেতে থাকা কবির হোসেন বৃদ্ধাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে বৃদ্ধার চিৎকার শুনে সবাই এগিয়ে এলে ধর্ষক কবির পালিয়ে যায়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় ভুক্তভোগি বৃদ্ধার ছেলে বাদী হয়ে লক্ষ্মীপুর মডেল থানায় মামলা দায়ের করেন।

র‌্যাব কমান্ডার আরও জানান, চাঞ্চল্যকর এই ঘটনায় মামলা দায়েরের পর আসামিকে গ্রেপ্তারের জন্য উদ্যোগী হয় র‌্যাব। এরপর প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে আসামি কবির হোসেনের অবস্থান নিশ্চিত হওয়ার পর তাদের দেয়া তথ্য মতে চট্টগ্রামের নয়াবাজার থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ এর সদস্যরা। দুপুরে লক্ষ্মীপুর মডেল থানার মাধ্যমে আসামি কবির হোসেনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এনজে

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়