পরপর চার সিনেমা ফ্লপ, সময়টা খারাপ যাচ্ছে অক্ষয়ের

আগের সংবাদ

ইউক্রেনের খেরসনে রুশপন্থী শীর্ষ কর্মকর্তা নিহত

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রে লেকে ডুবে প্রাণ গেল প্রবাসী ভগ্নিপতি-শ্যালকের

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২২ , ১১:২৯ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৩০, ২০২২ , ১:২০ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের আপস্টেট নিউ ইয়র্কে বেড়াতে গিয়ে লেকের পানিতে ডুবে প্রবাসী ভগ্নিপতি-শ্যালকের মৃত্যু হয়েছে। তাদের পরিবারের অপর নারী হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। পানিতে না ডুবলেও ঘটনার আকস্মিকতায় জ্ঞান হারিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

প্রাণ হারানো ওই দুজন হলেন আফরিদ হায়দার (৩৪) এবং ছোট ছেলে বাছির আমীন (১৮)। তারা যুক্তরাষ্ট্রে অবস্থিত কুমিল্লা জেলার বরুড়া উপজেলা অ্যাসোসিয়েশনের উপদেষ্টা রুহুল আমীনের পরিবারের সদস্য। নিউ ইয়র্ক সিটির বেলরোজ থেকে তারা আপস্টেট নিউ ইয়র্কের বেথেল টাউনে সমুদ্র সংলগ্ন হোয়াইট লেকে বেড়াতে যান । স্থানীয় সময় রবিবার সকালে সেখানেই এ বিপর্যয় ঘটে।

এদিকে, রুহুল আমিনের ছোট মেয়ে নাসরিন আমীনকে (২১) পানি থেকে উদ্ধার করে স্থানীয় গারনেট হাসপাতালে ভর্তি করা হয়। তবে নাসরিনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানানো হয়েছে।

ঘটনার বর্ণনা দিয়ে একজন প্রত্যক্ষদর্শী জানান, থমে এক তরুণ (বাছির) পানিতে ডুবে গেলে আরেকজন (আফরিদ) তাকে উদ্ধারে এগিয়ে যান। কিন্তু তিনিও ডুবতে শুরু করলে তাদের সঙ্গী তরুণী (নাসরিন) পানিতে ডুব দেন দুজনকে বাঁচাতে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়