×

জাতীয়

সানজানার ‘আত্মহত্যা’: বাবার বিরুদ্ধে প্রতিবেদন ৬ অক্টোবর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ০৫:৩০ পিএম

সানজানার ‘আত্মহত্যা’: বাবার বিরুদ্ধে প্রতিবেদন ৬ অক্টোবর

ছবি: সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানার (২১) আত্মহত্যার ঘটনায় তার বাবা শাহীন আলমের বিরুদ্ধে করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৬ অক্টোবর ধার্য করেছেন আদালত।

আজ সোমবার (২৯ আগস্ট) মামলার এজাহার আদালতে আসে। ঢাকার অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত তা গ্রহণ করেন। এরপর দক্ষিণখান থানার উপপরিদর্শক মোছা. রেজিয়া খাতুনকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৬ অক্টোবর দিন ধার্য করেন আদালত।

এরআগে, গত শনিবার (২৭ আগস্ট) দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন সানজানা। সন্ধ্যা ৭টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতেই সানজানার মা উম্মে সালমা (মনি) বাদী হয়ে দক্ষিণখান থানায় মামলা করেন। এতে ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়েছে।

এদিকে আত্মহত্যার আগে চিরকুটে ওই ছাত্রী তার বাবাকে পশু ও রেপিস্ট বলে উল্লেখ করে লেখেন, আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সাথে থাকা যায় কিন্তু অমানুষের সাথে না। একজন অত্যাচারি এবং রেপিস্ট যে কাজের মেয়ে কেও ছাড়ে নাই। আমি তার করুণ ভাগ্যের সূচনা। এজাহারে এটি উল্লেখ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App