×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রের ৩ রাজ্যে গোলাগুলিতে নিহত ৭

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ১২:১১ পিএম

যুক্তরাষ্ট্রের ৩ রাজ্যে গোলাগুলিতে নিহত ৭

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার পৃথক তিন রাজ্যে বন্দুক হামলা হয়। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ৩ রাজ্যে গোলাগুলিতে নিহত ৭
যুক্তরাষ্ট্রের ৩ রাজ্যে গোলাগুলিতে নিহত ৭

ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করেছে স্থানীয় পুলিশ। ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ডেট্রয়েট, হিউস্টন ও টেক্সাসে পৃথক তিনটি গোলাবর্ষণের ঘটনায় অন্তত সাতজন নিহত হয়েছেন। এতে আরও তিনজন আহত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার (২৯ আগস্ট) মিশিগান অঙ্গরাজ্যের ডেট্রয়েটে ও টেক্সাসে পৃথক তিনটি দুর্ঘটনা সংঘটিত হয়। এর মধ্যে ডেট্রয়েটে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন তিনজন। অপরদিকে টেক্সাসে ঘরবাড়িতে আগুন ধরিয়ে দেয়ার পর পালাতে থাকা মানুষের ওপর গুলি চালানোর ঘটনায় আরও চারজন নিহত হয়েছেন। খবর ডয়চে ভেলের।

[caption id="attachment_364581" align="aligncenter" width="700"] ডেট্রয়েটে গোলাগুলির ঘটনায় সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করেছে স্থানীয় পুলিশ। ছবি: সংগৃহীত[/caption]

এরই মধ্যে সিসিটিভি ফুটেজের মাধ্যমে ডেট্রয়েটের হামলাকারীকে শনাক্ত করেছে স্থানীয় পুলিশ। তাকে খোঁজার জন্য এখন অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন ডেট্রয়েটের পুলিশ প্রধান জেমস হোয়াইট।

[caption id="attachment_364579" align="aligncenter" width="700"] সোমবার বন্দুক হামলার বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ডেট্রয়েটের পুলিশ প্রধান জেমস হোয়াইট। ছবি: সংগৃহীত[/caption]

তিনি বলেন, ভোরবেলায় গুলিবিদ্ধ তিনটি মরদেহ পাওয়া গেছে। আমরা জানতে পেরেছি, মোট চারজনকে হত্যা করা হয়েছে। তার মধ্যে তিনজন প্রাণ হারিয়েছেন। চতুর্থ জন বন্দুকধারীকে দেখতে পেয়েছিলেন। এ সময় চতুর্থজন থামতে বলায় একবার গুলি চালিয়ে পালিয়ে যায় বন্দুকধারী। বন্দুকধারীকে এখন খুঁজছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের ছবি প্রকাশ করা হয়েছে। কেউ তাকে চিনতে পারলেই যেন পুলিশে ফোন করে অবহিত করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App