×

বিনোদন

ভারতীয় হাইকমিশনে ঢালিউড কিং শাকিব

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ১০:০১ পিএম

ভারতীয় হাইকমিশনে ঢালিউড কিং শাকিব

ঢালিউড কিং শাকিব খান বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সাক্ষাৎ করেছেন। এসময় চলচ্চিত্র ও সংস্কৃতিসহ বেশকিছু বিষয় নিয়ে মতবিনিময় করেন তারা।

রোববার (২৮ আগস্ট) ভারতীয় হাইকমিশনারের সঙ্গে সাক্ষাৎ করেন বলে জানিয়েছেন শাকিব নিজেই। সোমবার (২৯ আগস্ট) সাক্ষাতের ছবি ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে শেয়ার করেন এ অভিনেতা।

ছবিতে বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে উচ্ছ্বসিত শাকিব খানকে দেখা যাচ্ছে।

ছবির ক্যাপশনে শাকিব খান জানান, ঢাকায় নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে গতকাল (রোববার) ভীষণ ফলপ্রসূ একটা সকাল ছিল। সৌজন্যমূলক সে সাক্ষাতে শিল্প, সাহিত্য, চলচ্চিত্র এবং সংস্কৃতি নিয়ে আপনার সঙ্গে মতবিনিময় ভীষণ উপভোগ করেছি। আশা করি আমাদের এমন আরও সাক্ষাৎ হবে।

দুই বাংলায় শাকিব বেশ জনপ্রিয়। পশ্চিমবঙ্গে তার অনুরাগীর সংখ্যা দিনকে দিন বাড়ছে। সে সুবাদে শিগগির হয়তো টলিউডের কোনো সিনেমায় দেখা যেতে পারে তাকে। এখন শাকিব নিজের প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। এছাড়া ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার বাকি থাকা কিছু দৃশ্যের শুটিংয়ে অংশ নেবেন তিনি।

দীর্ঘ নয় মাস পর যুক্তরাষ্ট্রে থেকে গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব খান। তাকে স্বাগত জানাতে সেদিন বিমানবন্দরে ভিড় করেছিলেন শত শত ভক্ত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App