×

খেলা

বার্সেলোনার জার্সিতে অসাধারণ শুরু লেভানদোভস্কির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ১২:০৫ পিএম

বার্সেলোনার জার্সিতে অসাধারণ শুরু লেভানদোভস্কির

লেভানদোস্কি ও রবার্তোর গোলে বড় জয় পায় বার্সেলোনা

ম্যাচের ২২ মিনিটের মধ্যে লেভানদোস্কি ও দেম্বেলের একটি করে শট পোস্টে লেগে ফিরে এলে হতাশ হতে হয় বার্সেলোনা সমর্থকদের। তবে অপেক্ষা আর না বাড়িয়ে বার্সাকে এগিয়ে নেন লেভানদোস্কি। এরপর পেদ্রির গোলে প্রথমার্ধেই চালকের আসনে বসে বার্সা। প্রতিপক্ষকে কোনো সুযোগ না দিয়ে দ্বিতীয়ার্ধেও দাপুটে কাতালানরা।

রবিবার (২৮ আগস্ট) রাতে ন্যু ক্যাম্পে রিয়াল ভায়াদোলিদকে ৪-০ গোলে হারায় বার্সেলোনা। জোড়া গোল করেন রবার্ত লেভানদোস্কি। একটি করে গোল করেন পেদ্রি ও সের্হিয়ো রবার্তো। লিগে প্রথম ম্যাচ ড্র'য়ের পর টানা দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিল জাভি হের্নান্দেসের দল।

১২ মিনিটে লেভানদোস্কির হেড সাইড বারে লেগে না ফিরলে এগিয়ে যেতে পারত বার্সেলোনা। ২২ মিনিটে ওসমান দেম্বেলের গতির শট পোস্টের উপরের দিকে লেগে বল বাইরে চলে যায়। এতে খানিকটা দুর্ভাগ্যের শিকার হয় স্বাগতিকরা। অবশ্য ২৪ মিনিটের মাথায় আর হতাশ হতে হয়নি কাতালানদের। স্বাগতিক সমর্থকদের আনন্দে ভাসান রবার্ত লেভানদোস্কি। ডান প্রান্ত থেকে রাফিনিয়ার মাপা ক্রস দূরের পোস্টে লাফিয়ে উঠে পা লাগিয়ে বল জালে পাঠান পোলিশ এই তারকা। ৪৩ মিনিটে ব্যবধান বাড়ান পেদ্রি। দেম্বেলের বাড়ানো পাসে দৌড়ে এসে ডান পায়ের মাপা শটে লক্ষ্যভেদ করেন তরুণ এই ফুটবলার।

৬৪ মিনিটে জোড়া গোল পূরণ করেন লেভানদোস্কি। বার্সেলোনা এগিয়ে যায় ৩-০ গোলে। ডান প্রান্ত দিয়ে ভেতরে ঢুকে ভায়াদোলিদের দুই ডিফেন্ডারের মাঝ দিয়ে লেভানদোস্কিকে পাস বাড়ান ওসমান দেম্বেলে। লেভানদোস্কির সঙ্গে লেগে ছিলেন এক ডিফেন্ডার, তাই সময় নষ্ট না করে ব্যাকহিল শটে দূরের পোস্টে বল পাঠান পোলিশ এই তারকা। বার্সেলোনার জার্সিতে এটি তার চতুর্থ গোল। দ্বিতীয়ার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে চতুর্থ গোলটি করেন সের্হিয়ো রবার্তো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App