×

জাতীয়

পেট্রোল পাম্প মালিকদের ধর্মঘট স্থগিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২২, ০২:৫৩ পিএম

পেট্রোল পাম্প মালিকদের ধর্মঘট স্থগিত

পেট্রোল পাম্প মালিকরা তাদের পূর্ব ঘোষিত ৩১ আগস্টের ডাকা ধর্মঘট স্থগিত করেছে। ছবি: সংগৃহীত

পেট্রোল পাম্প মালিকরা তাদের পূর্ব ঘোষিত ৩১ আগস্টের ডাকা ধর্মঘট স্থগিত করেছে। বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশন (বিপিসি) চেয়ারম্যানের সঙ্গে বৈঠকের পর সোমবার এই ঘোষণা দেয়া হয়।

বিপিসি ভবনে এক সংবাদ সম্মেলনে বিপিসির চেয়ারম্যান এবিএম আজাদ বলেন, পেট্রোল পাম্প মালিকরা পাঁচটি দাবি নিয়ে আমাদের কাছে এসেছিলেন। আমরা সবকিছু নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। কিন্তু সবগুলো বিষয় মীমাংসা করা বিপিসির এখতিয়ারের মধ্যে পড়ে না। আন্তঃমন্ত্রণালয় এবং জালানি মন্ত্রণালয়ের সিদ্ধান্তের ব্যাপার। তাদের দাবিগুলো দু’একদিনের মধ্যেই আমরা মন্ত্রণালয়ে আলোচনার ব্যবস্থা করবো। সমস্যা নিষ্পত্তি হবে। তাদের দাবিগুলোর বাস্তবায়নের বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, জ্বালানি মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয় সম্পৃক্ত। শুধুমাত্র বিপিসির এখতিয়ার হলে সমস্যা সমাধান হয়ে যেত।

সংবাদ সম্মেলনে পেট্রোল পাম্প মালিক রেজিস্ট্রেশনের সভাপতি নাজমুল হক বলেন, আমাদের সঙ্গে বিপিসির আলোচনা হয়েছে। মন্ত্রণালয়ে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধানের আশ্বাস দেয়া হয়েছে। আমরা আলোচনায় থাকবো। তারা সময় চেয়েছেন, এজন্য আমরা ১৫ দিন সময় দিয়েছি। আগামী ১২ সেপ্টেম্বরের মধ্যে আমাদের সমস্যা সমাধানের জন্য সময় দিয়েছি। এই সময়ের মধ্যে সমস্যার সমাধান না হলে ১৩ সেপ্টেম্বর থেকে ধর্মঘট শুরু হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App